১৭ মে ২০২৪, শুক্রবার, ০২:২২:২৮ অপরাহ্ন


চারঘাটে নৌকা প্রতীকের সাথে ছবি না তোলায়, স্বতন্ত্র প্রার্থীর মারধর
ইব্রাহীম হোসেন সম্রাট
  • আপডেট করা হয়েছে : ২২-১২-২০২৩
চারঘাটে নৌকা প্রতীকের সাথে ছবি না তোলায়, স্বতন্ত্র প্রার্থীর মারধর


নৌকা প্রতীকের সঙ্গে ছবি না তোলায় রাজশাহীর চারঘাটে স্বতন্ত্র প্রার্থী রাহানুল হক রায়হানের কর্মী মোঃ নাজিরকে কুপিয়ে যখম করেছেন নৌকা প্রার্থীর সমর্থকরা। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত ৯ টায় চারঘাটের সরদহ বাজারে এ ঘটনা ঘটে। 

আহত মোঃ নাজির (৩৯) রাজশাহীর চারঘাটের সাদিপুর এলাকার ওয়াজ শেখের ছেলে। তিনি স্বতন্ত্র প্রার্থীর রায়হানুল হকের মাঠ কর্মী হিসাবে কাজ করছেন।

এই ঘটনার পর এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে দুই প্রার্থীর সমর্থকদের মাঝে।  পরে স্বতন্ত্র প্রার্থীর রায়হানুল হক গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

স্বতন্ত্র প্রার্থী রায়হানুল হক  বলেন, রাত ৯টার দিকে চারঘাটের ট্রাফিক মোড় এলাকায় রায়হানের কাঁচির প্রতীকের প্রচারণা শেষে বাড়ি ফিরছিলেন নাজির। যাবার পথে সরদহ বাজারে নৌকার অফিসের সামনে বাস্তুহারা লীগের সভাপতি মোঃ শামীম সরকার ও সাদীপুর এলাকার ইউপি সদস্য আদিল মেম্বার, রাশেলসহ কয়েকজন নাজিরকে নৌকার অফিসের ভেতরে ডেকে নিয়ে কাঁচি প্রতিকের প্রচার করতে নিষেধ করে। এছাড়াও নৌকা প্রতীকের সাথে ছবি তুলতে বলে। সে রাজি না হলে এক পর্যায়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে রাস্তায় ফেলে দেয়। পরে কাঁচির নেতাকর্মীরা তাকে উদ্ধার করে চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে  স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক ও ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লবসহ কয়েকশ নেতাকর্মী অবস্থান নেয়।

সরঘাট থানার ওসি সিদ্দিকুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।