০৩ মে ২০২৪, শুক্রবার, ০৯:৪৪:৩০ অপরাহ্ন


রাণীনগরে আনসার-ভিডিপির ব্যারাক নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন
কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :
  • আপডেট করা হয়েছে : ০৯-১১-২০২৩
রাণীনগরে আনসার-ভিডিপির ব্যারাক নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন রাণীনগরে আনসার-ভিডিপির ব্যারাক নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন


নওগাঁর রাণীনগর উপজেলা আনসার-ভিডিপির ব্যারাক নির্মান কাজের ভিত্তিপ্রস্থর স্থাপনের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নওগাঁ জেলা প্রশাসক মো. গোলাম মওলা এই উদ্বোধন করেন। এছাড়া নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে রাণীনগর উপজেলা নির্বাহী অফিস,ভূমি অফিস, ইউনিয়ন ভূমি অফিস, শিক্ষাপ্রতিষ্ঠান,আশ্রয়ন প্রকল্প, ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেছেন। 

বৃহস্পতিবার সকালে তিনি কর্মসূচির প্রথমেই রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেন। এরপর রাণীনগর খট্রেশ্বর ইউনিয়ন পরিষদ এবং কাশিমপুর ইউনিয়নের ভূমি অফিস পরিদর্শন শেষে কাশিমপুর আশ্রয়ন প্রকল্পে বসবাসরত বাসিন্দাদের সঙ্গে মতবিনিময় করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনার (ভূমি) এর কার্যালয় পরিদর্শন শেষে উপজেলা আনসার-ভিডিপির ব্যারাক নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুম, সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমান,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ, একাডেমিক সুপার ভাইজার কামরুল হাসান, উপজেলা সহকারী প্রশাসক আবু রায়হানসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধানগন উপস্থিত ছিলেন।