০৩ মে ২০২৪, শুক্রবার, ০৯:২৭:৫৬ অপরাহ্ন


আত্রাইয়ে শিক্ষার্থীকে বলাৎকারের ঘটনায় গ্রেফতার মাদ্রাসা শিক্ষক
কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :
  • আপডেট করা হয়েছে : ০৯-১১-২০২৩
আত্রাইয়ে শিক্ষার্থীকে বলাৎকারের ঘটনায় গ্রেফতার মাদ্রাসা শিক্ষক আত্রাইয়ে শিক্ষার্থীকে বলাৎকারের ঘটনায় গ্রেফতার মাদ্রাসা শিক্ষক


নওগাঁর আত্রাইয়ে শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় থানাপুলিশ আশরাফুল ইসলাম (২৪) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে। গ্রেফতার আশরাফুল রাণীনগর উপজেলার গোনা গ্রামের আবু হানিফ প্রামানিকের ছেলে। তাকে বৃহস্পতিবার আদালতে সোর্পদ করা হয়েছে।

দায়েরকৃত মামলার বরাদ দিয়ে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন,উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ৯বছর বয়সি এক শিশু শিক্ষার্থী উপজেলার শিমুলিয়া ফজলুল করিম নূরানী ও কওমী মাদ্রাসায় পড়া-লেখা করতো। এরই মধ্যে ওই শিক্ষার্থীকে বুধবার দুপুরে শিক্ষক আশরাফুল শিশু ওয়ার্ডে ডেকে নিয়ে বলাৎকার করে। এরপর শিশু বাড়ীতে গিয়ে তার মা‘কে বিষয়টি জানালে স্থানীয় লোকজন সাথে নিয়ে মাদ্রাসায় যায়। পরে শিক্ষক আশরাফুল শিশুকে বলাৎকারের ঘটনাটি শিকার করলে পুলিশে খবর দেয়। এরপর শিক্ষক আশরাফুলকে আটক করে থানায় নেয়া হয়।

এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে রাতেই মামলা দায়ের করলে ওই মামলায় আশরাফুলকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে সোর্পদ করা হয়েছে।