১৯ মে ২০২৪, রবিবার, ০৯:৩৭:২৬ পূর্বাহ্ন


৭ বছরের ছোট ছেলের সঙ্গে সহ-বাস! প্রেগনেন্ট হয়ে পড়েন অর্চনা পূরন সিং
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২৩
৭ বছরের ছোট ছেলের সঙ্গে সহ-বাস! প্রেগনেন্ট হয়ে পড়েন অর্চনা পূরন সিং ছবি: সংগৃহীত


অর্চনা পুরন সিং, বলিউড কোন নামী অভিনেত্রী হয়তো তিনি নন কিন্তু এখনো পর্যন্ত তিনি যে সমস্ত চরিত্রে অভিনয় করেছেন সেই চরিত্রগুলি কোনদিন ভোলার মতো নয়। বর্তমানে কপিল শর্মা শো অনুষ্ঠানে অতিথি আসনে বসে দেখা যায় এই অভিনেত্রীকে।

সদা হাস্যময়ী এই অভিনেত্রীর বলিউডের যাত্রা কিন্তু কখনোই সহজ ছিল না। জানবেন নাকি সেই কাহিনী?

১৯৬২ সালে দেরাদুনে জন্মগ্রহণ করেছিলেন অর্চনা। মধ্যবিত্ত পরিবারের এই মেয়ে দিল্লির এক কলেজে পড়াশোনা করার জন্য এসেছিলেন। প্রথম থেকেই তিনি ঠিক করেছিলেন বিনোদন জগতে পা দেবেন আর সেই উদ্দেশ্যে মডেলিং করতে শুরু করেন তিনি। ১৯৬২ সালে নিকাহ সিনেমায় অভিনয় করে প্রথম অভিনয় জগতে এসেছিলেন তিনি। এই সিনেমায় মাত্র ১২ সেকেন্ডের একটি চরিত্রে অভিনয় করেছিলেন অর্চনা।

বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করার পাশাপাশি জলওয়া সিনেমায় নাসিরউদ্দিন শাহের বিপরীতে অভিনয় করেছেন কিন্তু তেমনভাবে সাফল্য কখনো ধরা দেয় নি অভিনেত্রীর কাছে। বলিউডে সাফল্য অর্জন করতে না পারার ফলে তিনি বিগ্রেড সিনেমায় অভিনয় করার জন্য রাজি হয়ে যান। রাত কি গুনাহ সিনেমায় ইন্সপেক্টর রেশমার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি, কিন্তু পরবর্তীকালে নিজের ভুল বুঝতে পেরেছিলেন অর্চনা।

দীর্ঘদিন বলিউডে কাজ খোঁজার পর অবশেষে কুচ কুচ হোতা হে সিনেমায় মিস ব্রিগেঞ্জা চরিত্রটি পরিচিতি এনে দেয় অর্চনাকে। এরপর দিল তো পাগল হে, রাজা হিন্দুস্তানি সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করে কিছুটা নিজের জায়গা শক্ত করেছিলেন তিনি কিন্তু বলিউডের প্রথম সারির অভিনেত্রী তকমা তিনি কোনদিন পাননি।

ব্যক্তিগত জীবনেও বহুবার উত্থান পতন। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর অর্চনার জীবনে আসেন বর্তমান স্বামী তথা অভিনেতা পরমীত শেঠি। প্রথম থেকেই এই সম্পর্কে যেতে রাজি হননি অর্চনা, কারণ পরমীত তাঁর থেকে ৭ বছরের ছোট ছিলেন। একবার বিবাহ বিচ্ছেদের পর তিনি ফের বিবাহ করতে একেবারেই রাজি ছিলেন না অভিনেত্রী।