১৭ মে ২০২৪, শুক্রবার, ০১:৫৬:৩০ অপরাহ্ন


টানা দুই হারের পর সুখবর পেলো অস্ট্রেলিয়া
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-১০-২০২৩
টানা দুই হারের পর সুখবর পেলো অস্ট্রেলিয়া ট্রাভিস হেড। ছবি: সংগৃহীত


চোট কাটিয়ে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে ফিরছেন ব্যাটার ট্রাভিস হেড। চলতি সপ্তাহে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে ব্যাটিং বিপর্যয়ে পড়া অস্ট্রেলিয়া তাই এক রকমের সুখবর পেল।

গত মাসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে চোট পান হেড। এরপর এই বাঁহাতি ব্যাটারের হাতে চিড় ধরা পড়ে। তবে তাকে ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড থেকে ছেঁটে ফেলেনি অজিরা।

রোববার (১৫ অক্টোবর) ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটের কাছে নিজের শারীরিক অবস্থার বর্তমান চিত্র তুলে ধরেন হেড। তিনি বলেন, 'সবকিছু ভালোমতো হচ্ছে। আমরা যেরকমটা আশা করেছিলাম, সম্ভবত তার চেয়ে ভালোভাবে। যখন আমরা সিদ্ধান্ত নেই অস্ত্রোপচার না করানোর— করলে সেরে উঠতে ১০ সপ্তাহ সময় লেগে যেত এবং আমাদের বলা হয়েছিল, আবার খেলা শুরুর আগে অন্তত ৬ সপ্তাহ হাতে স্প্লিন্ট (ভাঙা হাড় যথাস্থানে আটকে রাখার বন্ধনফলক) রাখতে হবে।'

আগামী বৃহস্পতিবার ভারতের উদ্দেশে রওনা দেওয়ার কথা রয়েছে হেডের। তাই পরদিন বেঙ্গালুরুতে পাকিস্তানের বিপক্ষে খেলতে পারবেন না তিনি। আগামী ২৫ অক্টোবর অস্ট্রেলিয়ার পরের প্রতিপক্ষ নেদারল্যান্ডস। ওই ম্যাচের একাদশে জায়গা পাওয়ার জন্য তৈরি থাকবেন হেড।