১৭ মে ২০২৪, শুক্রবার, ০১:২৩:১১ অপরাহ্ন


ফেসবুক পোস্টে কিসের ইঙ্গিত দিলেন তামিম?
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৯-২০২৩
ফেসবুক পোস্টে কিসের ইঙ্গিত দিলেন তামিম? ছবি: সংগৃহীত


বিশ্বকাপ মিশনে টিম টাইগার্সের দেশ ত্যাগের দিনে ভিন্ন এক ইস্যুতে উত্তাল দেশের ক্রিকেট। ফিটনেসের দোহাই দিয়ে বিশ্বকাপ স্কোয়াডে রাখা হয়নি সাবেক অধিনায়ক তামিম ইকবালকে। এ ছাড়া গেল কদিন ধরে টাইগার এ ওপেনারকে ঘিরে নানা গুঞ্জন ছড়াচ্ছিল ক্রিকেট পাড়ায়।

এসব বিষয় নিয়েই গতকাল (বুধবার) বাংলাদেশের বিশ্বকাপ যাত্রার পরপরই এক ভিডিও বার্তা দিয়েছেন তিনি। এরপর একই দিনে রাতে একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান। তারা দুজনই নিজেদের অবস্থান থেকে পাল্টাপাল্টি যুক্তি দিয়েছেন। যা নিয়ে এখন সরব ক্রিকেটাঙ্গন। সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে ব্যাপক আলোচনা। 

এর মধ্যেই তামিম নিজের অফিসিয়াল ফেসবুক পেজে নতুন একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে তিনি আন্তর্জাতিক ক্রিকেটে তার সর্বশেষ খেলা ম্যাচটির ছবি ও দিনক্ষণ উল্লেখ করেছেন। সঙ্গে একটি ক্যাপশনও জুড়ে দিয়েছেন। কিসের ইঙ্গিত দিয়ে রাখলেন তামিম?

গত ২৩ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামে বাংলাদেশ। সেই ম্যাচে বাংলাদেশ বড় ব্যবধানে হারলেও দীর্ঘদিন পর দলে ফেরা তামিম ব্যাট হাতে দারুণ শুরু পেয়েছিলেন। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ তথা ৫২ বলে ৪৪ রান করেন দেশসেরা এই ওপেনার। যদিও তৃতীয় ম্যাচে ফিটনেস ইস্যুতে বিশ্রামে যান তিনি। ফলে আন্তর্জাতিক ক্রিকেটে তামিমের এখন পর্যন্ত সেটিই শেষ ম্যাচ।

ফেসবুক পোস্টে সেই ম্যাচে নিজের করা একটি শটের ছবি দিয়ে তামিম ক্যাপশনে লিখেছেন, ‘সবসময় আলোর দিকে এগিয়ে যাবেন, অন্ধকার এমনিতেই আপনার পেছনে পড়ে যাবে।’