০৮ মে ২০২৪, বুধবার, ০১:২০:৫০ পূর্বাহ্ন


রাণীনগরে গাঁজা সহ দু‘জন আটক
কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২৩
রাণীনগরে গাঁজা সহ দু‘জন আটক রাণীনগরে গাঁজা সহ দু‘জন আটক


নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রী (১৫)কে উদ্ধারসহ রাসেল হোসেন (২৫) নামে এক অপহরনকারী যুবককে গ্রেফতার করেছে। শুক্রবার রাতে তাদেরকে উদ্ধার এবং গ্রেফতার করা হয়। গ্রেফতার রাসেল উপজেলার একডালা ইউনিয়নের পানিয়াল পাড়া গ্রামের আফতাব হোসেনের ছেলে।এঘটনায় ভিকটিম স্কুল ছাত্রীকে মেডিকেল চেকআপে পাটানো হয়েছে এবং গ্রেফতার রাসেলকে আদালতে সোর্পদ করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ দায়েরকৃত মামলার বরাদ দিয়ে জানান,গত ১৩ আগষ্ট উপজেলার প্রত্যন্ত অঞ্চলের এক স্কুল ছাত্রী সকালে বাড়ী থেকে বের হয়ে বিদ্যালয়ে যায়। এর পর বিদ্যালয় ছুটি হলে বিকেল সাড়ে চারটা নাগাদ বাড়ী ফেরার সময় গ্রেফতার রাসেলসহ আরো কয়েকজন জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে গত ১৪ সেপ্টেম্বর রাসেলসহ ৫জনকে এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে থানায় অপহরন মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে থানাপুলিশ শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আবাদপুকুর বাজার এলাকায় অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে উদ্ধারসহ রাসেলকে গ্রেফতার করা হয়। কর্মকর্তা আরো জানান,স্কুল ছাত্রীকে মেডিকেল চেকআপের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চেকআপ শেষে জবানবন্দির জন্য আদালতে হাজিরর করা হবে এবং রাসেলকে আদালতে সোর্পদ করা হয়েছে।

নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ দুইজনকে আটক করেছে । শুক্রবার সন্ধায় তাদেরকে আটক করে রাতেই মাদক মামলা রুজু করা হয়। শনিবার আটককৃতদের আদালতে সোর্পদ করা হয়েছে। আটককৃতরা হলো উপজেলার মিরাট দক্ষিনপাড়া গ্রামের জাবেদ মোল্লার ছেলে সানাউল্লাহ মোল্লা (২৮) এবং একই গ্রাামের গোপাল চন্দ্রের ছেলে কিশোর কুমার (২৬)।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন,মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে শুক্রবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মিরাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় আটককৃতদের তল্লাশী করে একজনের নিকট থেকে ৪০গ্রাম এবং আরেকজনের নিকট থেকে ৩০ গ্রাম গাঁজা উদ্ধারসহ তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে রাতেই মাদক মামলা রুজু করে শনিবার আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।