০৭ মে ২০২৪, মঙ্গলবার, ০৬:০৫:০৪ অপরাহ্ন


ধারের টাকা দিতে গিয়ে পাওনাদারের স্ত্রীকে ধর্ষণচেষ্টা
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২৩
ধারের টাকা দিতে গিয়ে পাওনাদারের স্ত্রীকে ধর্ষণচেষ্টা ধারের টাকা দিতে গিয়ে পাওনাদারের স্ত্রীকে ধর্ষণচেষ্টা


নওগাঁর রাণীনগরে ধার নেওয়া টাকা পরিশোধ করতে গিয়ে বাড়িতে কেউ না থাকার সুযোগে পাওনাদারের স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে ডাবলু প্রামাণিক (২৭) নামের এক যুবকের বিরুদ্ধে। 

এ ঘটনায় মামলার পরিপ্রেক্ষিতে বুধবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত ডাবলু প্রামাণিক উপজেলার মিরাট ইউনিয়নের নয়াহরিশপুর গ্রামের তোফাজ্জল প্রামাণিকের ছেলে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার নয়াহরিশপুর গ্রামের জনৈক এক ব্যক্তির কাছ থেকে তিন মাস আগে ৫০০ টাকা ধার নেন একই গ্রামের ডাবলু প্রামাণিক। বেশ কিছু দিন ধরে ডাবলু পাওনাদারকে ধারের টাকা পরিশোধ করছিল না। টাকা ফেরত পেতে পাওনাদার গত ৮ সেপ্টেম্বর ডাবলুর বাড়িতে যান। এদিন বিকালেই ডাবলু পাওনাদারের বাড়িতে গিয়ে ধার নেওয়া টাকা পরিশোধ করে আসার প্রতিশ্রতি দিলে পাওনাদার ডাবলুর বাড়ি থেকে চলে আসেন। 

এর পর ওই দিন বিকাল ৫টার দিকে ডাবলু টাকা পরিশোধ করতে পাওনাদারের বাড়িতে যান। এ সময় পাওনাদার বাড়িতে ছিল না। আর এই সুযোগে ডাবলু পাওনাদারের স্ত্রীর ঘরে প্রবেশ করেন। এ সময় ডাবলু ওই গৃহবধূকে পেছন থেকে জাপটে ধরে হাত দিয়ে মুখ চেপে ধরে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেন এবং জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করেন।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে ডাবলু প্রামাণিককে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সকালে গ্রেফতার ডাবলুকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।