১৮ মে ২০২৪, শনিবার, ০৪:০০:০১ অপরাহ্ন


'ইয়ারিয়া ২' থেকে বাদ পড়েন মিমি!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২৩
'ইয়ারিয়া ২' থেকে বাদ পড়েন মিমি! মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত


মিমি চক্রবর্তী, একই সঙ্গে অভিনেত্রী ও রাজনীতিবিদ তিনি। এই মুহূর্তে টলি অভিনেতাদের প্রায় সকলেই মুম্বইয়ে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন। শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা চুটিয়ে কাজও করছেন সেখানে। ওদিকে প্রথম ছবিতেই টোটা চিনিয়েছেন নিজের জাত। এমতাবস্থায় মিমি চক্রবর্তীরও বিগত বেশ কিছু মাস ধরে মুম্বই যাওয়ার বহর যে বেড়ে গিয়েছে, এ খবর কারও অজানা নয়।

শোনা গিয়েছিল, আলি ফজলের সঙ্গে এক হিন্দি ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। এও শোনা গিয়েছিল এক বিগ বাজেট ছবির জন্যও ডাক পড়েছিল তাঁর। কী সেই ছবি? কী ঘটেছিল?

জানা গিয়েছে, ওই ছবির নাম ‘ইয়ারিয়া ২’, যা মুক্তি পাবে এই পুজোতে। যে ছবিতে আছেন যশ দাশগুপ্তও। তবে ঠিক ডাক পাননি তিনি। অডিশন দিতে হয়েছিল তাঁকে। তবে যশ জানিয়েছেন, ওই ছবির পরিচালকের দাবি, মিমির ভাগ্যে শিকে ছেড়েনি। অডিশন দিয়েও বাদ পড়েন মিমি। তাঁর জায়গায় নেওয়া হয় অন্য অভিনেত্রীকে। যদিও মিমি এই নিয়ে মন্তব্য করেননি। তিনি চুপ। বলিউড ইন্ডাস্ট্রিতে অডিশন দেওয়া কিন্তু নতুন কোনও বিষয়। খোদ করিনা কাপুর খানকেও ‘লাল সিং চাড্ডা’র জন্য দিতে হয়েছিল অডিশন। এক সাক্ষাত্‍কারে সে কথা নিজেই জানিয়েছেন করিনা।

প্রসঙ্গত, এই পুজোয় মুক্তি পাবে ইয়ারিয়া ২। ছবিটির ট্রেলার সামনে আসার পর থেকেই ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে এই ছবির নামে দায়ের হয়েছে এফআইআর। সম্প্রতি টিম ইয়ারিয়া ২ কলকাতায় এসে প্রচারও করে গিয়েছেন। ওদিকে আবার এই পুজোতেই মুক্তি পাচ্ছে মিমির ছবি ‘রক্তবীজ’। বাংলায় কোন ছবি এগিয়ে থাকবে– রক্তবীজ নাকি ইয়ারিয়া? তা জানা যাবে আর মাত্র দেড় মাস পরেই। কারণ পুজোর যে আর বেশি দিন বাকি নেই।