১৮ মে ২০২৪, শনিবার, ০৩:১৪:৫৮ অপরাহ্ন


হিন্দি ছবিতে ডেবিউ প্রিয়াঙ্কা সরকারের, সঙ্গে ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেতা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৮-০৯-২০২৩
হিন্দি ছবিতে ডেবিউ প্রিয়াঙ্কা সরকারের, সঙ্গে ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেতা হিন্দি ছবিতে ডেবিউ প্রিয়াঙ্কা সরকারের, সঙ্গে ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেতা


হিন্দি ছবিতে কাজ করতে চলেছেন প্রিয়াঙ্কা সরকার। তাঁকে জুটি বাঁধতে দেখা যাবে বলিউড অভিনেতা শারিব হাশমির সঙ্গে। যাঁকে আমরা ‘দ‌্য ফ‌্যামিলি ম‌্যান’, ‘তরলা’, ‘ফিল্মিস্তান’, ‘বিক্রম বেদা’-র মতো সিরিজ এবং ছবিতে দেখেছি। বাঙালি পরিচালক অনীক চৌধুরি তাঁর হিন্দি ছবি ‘দ‌্য জেবরাস’-এ হাত দিতে চলেছেন, সেখানেই শারিব ও প্রিয়াঙ্কার সঙ্গে থাকবেন ঊষা বন্দ্যোপাধ‌্যায়। যিনি এর আগে অনীকের সঙ্গে ‘ঝারোখ’ ও ‘দ‌্য টেল অফ আ সান্টা’ ছবিতেও কাজ করেছেন।

‘দ‌্য জেবরাস’-এর বিষয় মূলত ফ‌্যাশন জগতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ও তার পরিণাম কেন্দ্র করে। ‘দ‌্য জেবরাস’ নামের নেপথ‌্য কারণ কী? পরিচালক বলছেন, ‘প্রত্যেকটা মানুষের মধ্যে সাদা-কালো দিক আছে। বাইরে থেকে জেবরার সাদা-কালো দেখা যায়, কিন্তু মানুষের ক্ষেত্রে সবসময় তা নয়। অথচ প্রত্যেকের মধ্যেই সাদা-কালো আছে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সেই ব্ল‌্যাক অ‌্যান্ড হোয়াইট অংশটা বের করে আনছে। এইরকম বিষয় নিয়েই ছবিটা ভেবেছি।’

প্রিয়াঙ্কার কথায়, “এটা দারুণ ইউনিক এবং ডেলিকেট সাবজেক্ট। শুনেই আমার ইন্টারেস্টিং লেগেছিল। বর্তমান ফ‌্যাশন জগতের একটা দিক ধরার চেষ্টা করা হয়েছে। আমি মডেলের চরিত্রে। সব ফিল্ডেই যে ভাবে ‘এআই’ ঢুকে আসছে, সেটাই ফ‌্যাশন জগতে কীভাবে প্রাসঙ্গিক হয়ে উঠছে, আগামী দিনে তার প্রভাব কীরকম হতে পারে, তার একটা দিক ধরার চেষ্টা করেছে অনীক। আশা করছি কাজটা যখন ফ্লোরে যাবে ইন্টারেস্টিং হয়ে উঠবে।”

কথায় কথায় পরিচালক আরও জানালেন, তাঁর এটা স্বপ্ন সত্যি হওয়ার মুহূর্ত, যে শারিব হাশমির মতো অভিনেতার সঙ্গে কাজের সুযোগ এসেছে। প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করার জন‌্যও মুখিয়ে রয়েছেন অনীক। ছবিটির প্রযোজনায় কেরলের ‘ইউলিন প্রোডাকশনস’। তাদের প্রথম হিন্দি ছবি হতে চলেছে এটি।