১৮ মে ২০২৪, শনিবার, ০৬:০৬:৩৩ অপরাহ্ন


'জওয়ান'-এর জন্য শাহরুখ একাই নিয়েছেন ১০০ কোটি!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৮-০৯-২০২৩
'জওয়ান'-এর জন্য শাহরুখ একাই নিয়েছেন ১০০ কোটি! ফাইল ফটো


শাহ-রুখ-খান। কাশ্মীর থেকে কন্যাকুমারীতে এই নামই ধ্বনিত হচ্ছে। 'পাঠান'-এর থেকেও একধাপ এগিয়ে 'জওয়ান'। এমনটাই মত চারদিকে। তিনশো কোটি টাকা বাজেটে তৈরি ছবির ব্যবসা প্রথম দিনেই ১৫০ কোটি আয় করে ফেলবে বলে খবর। এমন ছবির জন্য কোন তারকা কত টাকা পারিশ্রমিক হিসেবে পেয়েছেন?

'জওয়ান' মানেই শাহরুখ, আর শাহরুখ মানেই 'জওয়ান'। এ ছবির শুরু থেকে শেষ পর্যন্ত শুধুই কিং খান। বাকিরা পার্শ্বচরিত্র মাত্র। শোনা যায়, দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় কাজ করার জন্য ১০০ কোটি টাকা একা শাহরুখই নিয়েছেন। আবার ছবি থেকে ৬০ শতাংশ লভ্যাংশও তিনি পাবেন। এদিকে আবার ছবির অন্যতম প্রযোজক গৌরী খান। ফলে ছবি থেকে প্রাপ্ত সিংহভাগ টাকাই বাদশার ভাগে যাচ্ছে।

ছবিতে নর্মদা রাই রাঠোরের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন নয়নতারা। বলতে গেলে ছবির নায়িকা তিনি। সূত্রের খবর মানলে নিজের এই চরিত্রের জন্য ১০ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে পেয়েছেন দক্ষিণী সুন্দরী। আরেক দক্ষিণী নায়িকা প্রিয়মণি আবার নাকি নিজের চরিত্রের জন্য ২ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে নিয়েছেন।

শাহরুখের এই ছবিতে দীপিকা পাড়ুকোনও রয়েছেন। নায়িকার চরিত্রটিকে এক্সটেন্ডেড ক্যামিও বলা যায়। তিনি কত টাকা পেয়েছেন? রটনা, শাহরুখের 'লাকি চার্ম' নতুন এই ছবির জন্য ১৫ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে পেয়েছেন। ছবিতে খল চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতি। কালীর ভূমিকায় অভিনয় করার জন্য নাকি তিনি ২১ কোটি টাকা পেয়েছেন।