১৮ মে ২০২৪, শনিবার, ০৬:৪৭:২৭ অপরাহ্ন


সাংবাদিকদের বোকা বানিয়ে দৌড় শাহরুখ-অমিতাভের
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২৩
সাংবাদিকদের বোকা বানিয়ে দৌড় শাহরুখ-অমিতাভের সাংবাদিকদের বোকা বানিয়ে দৌড় শাহরুখ-অমিতাভের


জওয়ান’ রিলিজের দিনই বড় চমক দিলেন বলিউডের দুই রথী-মহারথী। ফটোশিকারিদের হাত থেকে বাঁচতে ফন্দি আঁটলেন শাহরুখ খান, অমিতাভ বচ্চন। করলেনও তাই!

সিনিয়র বচ্চন যখন শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ। বলছেন, “শাহরুখ খান সুপারস্টার…, ওই দেশের হৃদস্পন্দন…।” তখন শাহেনশার কাছ থেকে বড় সার্টিফিকেট পেয়ে বাদশা বললেন, “অমিতাভজি স্টারেরও উপরে।” তবে দুই তারকাকে একসঙ্গে ফ্রেমবন্দি করতে পাপারাজ্জিরাও নাছোড়বান্দা! আর শাহরুখ-অমিতাভের ভ্যানের বাইরে যখন ক্যামেরা হাতে ফটোশিকারিদের হুড়োহুড়ি, ঠিক তখনই আলিয়া ভাটের নাম করে তাঁদের বোকা বানিয়ে দৌড় দিলেন দুই তারকা।

মজার এই ভিডিও আসলে মশলার বিজ্ঞাপনের। বিরিয়ানি-প্রেমী দুই সুপারস্টার জুটি বেঁধেছেন ওই জনপ্রিয় মশলা প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনের জন্য। আর মজার সেই বিজ্ঞাপনী ভিডিও দেখেই বাদশা-শাহেনশার অনুরাগীদের উত্তেজনার পারদ তুঙ্গে।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই শোনা গিয়েছিল যে, ১৭ বছর পর একসঙ্গে শুটিং করছেন শাহরুখ-অমিতাভ। অনেকেই তখন ভেবেছিলেন যে, দুই তারকাকে সম্ভবত ফারহান আখতার পরিচালিত রণবীর সিংয়ের ‘ডন ৩’ ছবিতে দেখা যাবে। তবে সেই জল্পনা উড়িয়ে এবার সত্যিটা ফাঁস হল।

‘কভি খুশি কভি গম’, ‘মোহাব্বতে’, ‘কভি আলবিদা না কহেনা’, ‘ভূতনাথ’, ‘পহেলি’… একাধিক হিট বলিউড ছবি উপহার দিয়েছেন শাহরুখ-অমিতাভ। তালিকার বেশ কিছু ছবি বক্সঅফিসে ভাল ব্যবসা না দিতে পারলেও দর্শক সমালোচকদের মন কেড়েছিল। এবার বিজ্ঞাপনী ভিডিওর জন্যই জুটি বেঁধেছেন তাঁরা। ‘জওয়ান’ রিলিজের দিনই সেই মশলার বিজ্ঞাপন প্রকাশ্যে এল। দিন কয়েক আগেই শাহেনশার সঙ্গে শুটিং করে কিং খান বলেছিলেন, “সিনিয়র বচ্চনের সঙ্গে দীর্ঘদিন বাদে কাজ করে দারুণ মজা পেলাম। শুটিং থেকে আশীর্বাদ আর অনুপ্রেরণা নিয়ে ফিরেছি। আর হ্যাঁ, তোমাদের জানিয়ে রাখি যে, উনি আমাকে দৌড়ে হারিয়ে দিয়েছেন।”