১৭ মে ২০২৪, শুক্রবার, ০৬:০৬:৫২ অপরাহ্ন


খোলামেলা পোশাকে শাহরুখকে কাছে টানার চেষ্টা আমিশার!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২৩
খোলামেলা পোশাকে শাহরুখকে কাছে টানার চেষ্টা আমিশার! খোলামেলা পোশাকে শাহরুখকে কাছে টানার চেষ্টা আমিশার!


৫০০ কোটির ক্লাবে এন্ট্রি নিয়ে সবাইকে চমকে দিয়েছে সানি দেওল-আমিশা প্যাটেলের ‘গদর ২’। ছবির সাফল্য়ের কারণে সম্প্রতি বিশাল এক পার্টির ব্য়বস্থা করেছিলেন সানি দেওল ও ছবির টিম। এই পার্টিতে হাজির ছিলেন বলিউডের প্রায় সবাই। দেখা গিয়েছিল সলমন, শাহরুখ, আমিরদেরও।

তারকা খচিত এই পার্টিতে বেশ খোলামেলা পোশাক পরেই হাজির হয়েছিলেন ‘গদর ২’ ছবির সাকিনা ওরফে আমিশা প্য়াটেল। পার্টিতে এসেই সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন আমিশা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আমিশা ও শাহরুখের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, শাহরুখের প্রায় আলিঙ্গন করছেন আমিশা। আর সেই ভিডিও দেখেই নেটিজেনদের মন্তব্য। শাহরুখকে এভাবে জড়িয়ে নতুন ছবি পাওয়ার ধান্দা করছেন যেন আমিশা!

এবার তিন দশকের তিক্ততা ভুলিয়ে দিয়েছে ‘গদর ২’ (Gadar 2)। তার আভাস সোশ্যাল মিডিয়াতেই পাওয়া গিয়েছিল। যখন ‘Ask SRK’ সেশনে সানির ছবির তুমুল প্রশংসা করেছিলেন শাহরুখ। তারপরই আবার এক সাক্ষাৎকারে ধর্মেন্দ্রপুত্র জানান, শাহরুখ অনেক আগেই ‘গদর ২’ দেখেছেন। আর ছবি দেখার আগেই তাঁকে ফোন করেছিলেন এবং শুভেচ্ছা জানিয়েছিলেন। সানিকে শাহরুখ বলেছিলেন, “আমি সত্যিই খুব খুশি, এই সাফল্য তোমার প্রাপ্য।” গৌরীর সঙ্গেও তাঁর কথা হয়েছে বলে জানান সানি।

“সময় সমস্ত আঘাত সারিয়ে দেয়। আমরাও এই বিশ্বাসে অতীতকে পিছনে ফেলে এসেছি। এটাই তো হওয়া উচিত”, এমনটাই বলেছিলেন সানি। সেই কথাই যেন রাখলেন দুই তারকা। ‘গদর ২’র সাফল্যের পার্টিতে একেবারে একে অন্যের কাঁধে হাত দিয়ে বেরিয়ে এলেন পাপারাজ্জির ক্যামেরার পোজ দেওয়ার জন্য। তারপর শাহরুখকে জড়িয়ে ধরলেন সানি।

আমির খান, অজয় দেবগন, কাজল, কার্তিক আরিয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, সারা আলি খান, কৃতী স্যানন উপস্থিত ছিল। ছেলের সাফল্য উদযাপন করতে ধর্মেন্দ্রও এসেছিলেন। ছবির পাঁচশো কোটির ক্লাবে পৌঁছানো শুধুই সময়ের অপেক্ষা।