১৭ মে ২০২৪, শুক্রবার, ০১:২৩:১৩ অপরাহ্ন


শাড়িতে সেক্সি ভিনটেজ লুক জাহ্নবী কাপুরের
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২৩
শাড়িতে সেক্সি ভিনটেজ লুক জাহ্নবী কাপুরের শাড়িতে সেক্সি ভিনটেজ লুক জাহ্নবী কাপুরের


বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর সম্প্রতি একটি মরিচা-রঙের শাড়ি পরে তার সেক্সি ভিনটেজ ফটোশুট বাদ দিয়েছেন। বলা বাহুল্য, তিনি তার চেহারা সেই নিষ্পাপ-সুদর্শন চোখ এবং ভঙ্গিগুলি তার পুরো ফটোশুটটি কেবল তার গুজব প্রেমিক শিখর পাহাড়িয়ার কাছ থেকে নয়, ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকেও হৃদয়-বিহ্বল প্রতিক্রিয়া পেয়েছে।

অরি ওরফে ওরহান আওয়াত্রামনি লিখেছেন: চকলেট প্রেমী মেয়ে যখন তার ঘনিষ্ঠ বন্ধু অক্ষত রাজন, যার সাথে তার অনেক ছবি ভাইরাল হয়েছিল কয়েক বছর আগে একটি লাল হার্ট ইমোজি ফেলেছিল। গুজব প্রেমিক শিখর পাহাড়িয়াও প্রেম-ভরা চোখ এবং লাল হৃদয়ের ইমোজি বাদ দিয়েছেন।

জাহ্নবী কাপুর অল্প সময়ের মধ্যে একটি বিশাল ফ্যান ফলোয়িং সংগ্রহ করেছেন। তিনি এখন পর্যন্ত গর্ব করার জন্য ২১.৮ মিলিয়ন অনুসরণকারী সহ একজন উত্সাহী ইনস্টাগ্রামার। শিখর পাহাড়িয়া মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি।

জানা গেছে, জাহ্নবী এবং শিখর একে অপরকে দীর্ঘদিন ধরে চেনেন এবং তারা এটি ছেড়ে দেওয়ার পরে ডেট করছেন।

কাজের ফ্রন্টে, অভিনেত্রীকে শেষবার বরুণ ধাওয়ানের সঙ্গে 'বাওয়াল'-এ দেখা গিয়েছিল। রাজকুমার রাও-এর সঙ্গে তার 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'ও রয়েছে। সম্প্রতি, তিনি তাদের আসন্ন চলচ্চিত্র-এর শুটিং শুরু করেছেন যেখানে তাকে আরআরআর অভিনেতা জুনিয়র এনটিআর-এর বিপরীতে দেখা যাবে।

পাইপলাইনে তার 'উলজ'ও রয়েছে যা জাতীয় পুরস্কার বিজয়ী সুধাংশু সারিয়া দ্বারা পরিচালিত, দেশপ্রেমিক থ্রিলার চলচ্চিত্রটিতে এছাড়াও গুলশান দেবাইয়া এবং রোশন ম্যাথিউ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। এতে আরও অভিনয় করেছেন রাজেশ তাইলাং, মেইয়াং চ্যাং, শচীন খেদেকর, রাজেন্দ্র গুপ্ত এবং জিতেন্দ্র জোশী।