১৭ মে ২০২৪, শুক্রবার, ১০:২২:৩৯ পূর্বাহ্ন


নগরীতে পুলিশের পোশাক ও ক্যামেরাসহ, গ্রেফতার ৬ টিকটকার
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৯-০৭-২০২৩
নগরীতে পুলিশের পোশাক ও ক্যামেরাসহ, গ্রেফতার ৬ টিকটকার ছবি-সংগৃহীত


রাজশাহী মহানগরীতে পুলিশের পোশাক পরে পুলিশের বিরুদ্ধে নেতিবাচক ভিডিও বানানোর সময় ৬ টিকটকারকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার (২৮ জুলাই) সকাল ১০টায় নগরীর তেরখাদিয়া শহিদ কামরুজ্জামান স্টোডিয়ামের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত টিকটকাররা হলো, বিশ্বাস (২৩),  মোস্তাকিম (২৫), আল মামুন(৪৭), সাজু আহমেদ (৩৩), মো:  হাবিবুর রহমান (১৯) ও  আয়েশা সিদ্দিকা(২২)। রওনক চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার বাতেন খা মোড়ের রাহাত আলীর ছেলে, মোস্তাকিম মহানগরীর পবা থানার বড় ভালাম গ্রামের আয়নাল হকের ছেলে, আল মামুন রাজপাড়া থানার নতুন বিলসিমলা এলাকার মৃত মনছুর রহমানের ছেলে, সাজু কাশিয়াডাঙ্গা থানার হাড়ুপুরে আব্দুর রাজ্জাকের ছেলে, হাবিবুর রহমান কুষ্টিয়া জেলার সদর থানার কালিশংকরপুরের মো: মঞ্জুর হোসেনের ছেলে,  ও আয়েশা সিদ্দিকা পাবনা জেলার ঈশ্বরর্দী থানার হাসপাতাল রোডের মো: আ: মান্নানের মেয়ে।

শনিবার (২৯ জুলাই) এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মো: রফিকুল আলম।

তিনি বলেন, রোববার সকাল ১০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম মহানগর এলাকায় সন্ত্রাসবিরোধী বিশেষ অভিযান ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ডিউটি করছিলো।

এসময় গোয়েন্দা পুলিশের (ডিবি) ওই টিম নগরীর তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়ামের সামনে আসলে পুলিশের পোষাক পরে কয়েকজন নারী ও পুরুষকে পুলিশ বিরুদ্ধে নেতিবাচক টিকটক ভিডিও ও স্থিরচিত্র ধারণ করার সময় তাদের আটক করা হয়।

নারী টিকটকার আয়েশা সিদ্দিকাকে জিজ্ঞাসাবাদ করা হলে, তিনি কোনো সন্তোষজনক জবাব দিতে পারেনি। তাদের কাছে থাকা টিকটকের স্ক্রিপ্ট পর্যালোচনায় দেখা যায়,  তাতে পুলিশের বিরুদ্ধে নেতিবাচক সংবাদ রয়েছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।