১৭ মে ২০২৪, শুক্রবার, ১০:৫৩:৩৩ পূর্বাহ্ন


কবর থেকে স্কুল শিক্ষকের মৃতদেহ উধাও
দুর্গাপুর প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৪-০৭-২০২৩
কবর থেকে স্কুল শিক্ষকের মৃতদেহ উধাও কবর থেকে স্কুল শিক্ষকের মৃতদেহ উধাও


রাজশাহীর দুর্গাপুরে মৃতদেহ দাফনের এক বছর পর কবর থেকে স্কুল শিক্ষকের মৃতদেহ উধাও এর ঘটনা ঘটেছে। এমন এক অদ্ভুত ঘটনায় পুরো এলাকা জুড়ে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কে বা কারা কবর থেকে মৃতদেহ তুলে নিয়ে গিয়েছে, তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

 উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়নের আমগ্রাম মাঝিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গত শুক্রবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটেছে। মৃতের পরিবারের সদস্যরা এ ধরনের ঘটনার পেছনে গভীর ষড়যন্ত্রের রয়েছে বলে অভিযোগ করেছেন।উক্ত ঘটনায় তদন্ত করে রহস্য উদঘাটন সহ মৃতদেহটির সন্ধান চেয়েছেন তার পরিবার।

স্থানীয় সূত্রে জানা গেছে, উধাওকৃত মৃতদেহটি উপজেলার আমগ্রাম মাঝিপাড়া গ্রামের স্কুল শিক্ষক আলহাজ্ব আব্দুল গনি মোল্লার। তিনি বর্ধনপুর সরকারি প্রথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক ছিলেন, পরে ২০০২ সালে অবসরে যান।

মৃতের পরিবারের সন্তান এরশাদ আলী বলেন, আমার পিতা দুর্গাপুর উপজেলার আমগ্রাম মাঝিপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আলহাজ্ব আব্দুল গনি মোল্লা ১০৫ বছর বয়সে ২০২২ সালের শুক্রবার (২১ জুলাই)  রাতে তিনি মৃত্যু বরন করেন।

সে সময় শনিবার সকালে পারিবারিক কবরস্থানের মৃতদেহ সমাহিত করা হয়। মৃত্যু ও দাফনের ঠিক এক বছর পর অর্থাৎ ২০২৩ সালের গত শুক্রবার (২১ জুলাই) দিবাগত রাত মৃতদেহ উধাও হয়েছে বলে ধারনা করে তার পরিবার। পরে শনিবার (২২ জুলাই) ঐ শিক্ষকের ৪র্থ ছেলে মোঃ হাজ্জাজ হোসেন প্রথমে কবরে গিয়ে দেখেন যে কবরটি খোড়া এবং মাটি নেই এমন কি কবরের ভিতরে উঁকি মেরে দেখেন কবরে লাশের অংশবিশেষ না থাকার বিষয়টি দেখতে পান এবং পুলিশকে জানান।

 দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, মৃতদেহ উধাওয়ের ঘটনার রহস্য উদঘটনে তদন্তে নেমেছে দুর্গাপুর থানা পুলিশ বিস্তারিত পরে জানানো হবে।