২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:৪৭:০৬ অপরাহ্ন


নিজের সব সম্পত্তি লিখে দিলেন নেইমারকে
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৬-২০২৩
নিজের সব সম্পত্তি লিখে দিলেন নেইমারকে ছবি: সংগৃহীত


সারা বিশ্বজুড়ে ফুটবল তারকাদের অগণিত ভক্ত রয়েছে। ফুটবলারদের প্রতি তাদের ভালোবাসা অগাধ। প্রিয় তারকার জন্য তারা অনেক কিছুই করেন। তবে এক ব্রাজিল ভক্ত সম্প্রতি যা করলেন, তার নজির খুব একটা দেখা যায় না।

বর্তমান ব্রাজিল দলের তারকা নেইমারের প্রতি ভালোবাসা থেকে নিজের সব সম্পত্তি তাকে লিখে দিয়েছেন এক ভক্ত। ফুটবলের প্রতি ভালোবাসা, তারকার প্রতি ভালোবাসা বা বলা যায় খেলাটার প্রতি আবেগ নেইমারের সঙ্গে পরিচয় করিয়েছিল এই ভক্তের।

এরপর যত দিন গেছে ব্রাজিলিয়ান তারকার একনিষ্ঠ ভক্ত হয়ে উঠেছেন তিনি। নেইমারকে ভালোলাগার মাত্রাটা এখন বাঁধনহারা। ফলে নিজের সব সম্পত্তি পিএসজি স্ট্রাইকারকে উইল করে লিখে দিলেন ওই ভক্ত। স্থানীয় সংবাদমাধ্যম মেট্রোপলিসের বরাত দিয়ে রয়টার্সসহ বেশ কয়েকটি বড় গণমাধ্যমে এসেছে এই খবর।

তারকা ফুটবলার নেইমারের ধন সম্পত্তির কোনও অভাব নেই। তবে তাকে ভালোবেসে ভক্ত যা করলেন, সেটা আসলে কোনোকিছু দিয়েই মাপা যাবে না। একজন তারকাকে ভালোবাসলে নিজের সব কিছু দিয়ে যাওয়ার মতো ভাবনা কারো মাথায় আসে, তা নিয়েই জোর চর্চা চলছে সোশ্যাল মিডিয়াতে।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ব্যক্তি স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন তার সম্পত্তি দিয়ে যেতে নেইমার ছাড়া আর কাউকে তিনি খুঁজে পাননি। তিনি বলেন, 'আমি ওকে (নেইমারকে) পছন্দ করি। ওকে আমি খুব ভালোভাবে চিনি। ওর মতন আমিও জীবনে অনেক অপবাদ সয়েছি। আমিও পরিবারকেন্দ্রিক একজন মানুষ। ওর বাবার সঙ্গে নেইমারের সম্পর্ক আমাকে নিজের বাবার সঙ্গে আমার সম্পর্কের অনেক কিছু মনে করিয়ে দেয়। আমার বাবা মারা গিয়েছেন।আমার শরীরের অবস্থাও ভালো নয়। এই কারণে, আমি দেখলাম যে আমার সম্পত্তি দিয়ে যাওয়ার মতো কেউ নেই। আমি চাই না সরকার কিংবা আমার সঙ্গে যোগাযোগ না থাকা আত্মীয়-স্বজন আমার সম্পত্তি নিয়ে যাক। আর ওতো (নেইমার) আমার ভালোবাসার মানুষ। তাই সব সম্পত্তি ওকে লিখে দিলাম।'

ওই ভক্ত জানান, 'আমি জানি, সবচেয়ে বড় কথা হল নেইমার লোভী নন। এখনকার দিনে বিষয়টি বিরল। আগেও নেইমারকে সম্পত্তি দেওয়ার চেষ্টা করেছিলাম। তবে সেবার পারিনি।'

৩০ বছর বয়সী ওই ভক্ত এবার উইলের মাধ্যমে বৈধ উপায়ে তার সমস্ত স্থাবর অস্থাবর সম্পত্তি নেইমারকে লিখে দিলেন। উল্লেখ্য বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ফুটবলারদের অন্যতম নেইমার। ফোর্বস ম্যাগাজিনের তথ্য অনুযায়ী, ২০২৩ সালে আনুমানিক ৮ কোটি ৫০ লাখ ডলার আয় করবেন তিনি।