১৭ মে ২০২৪, শুক্রবার, ১০:০২:১৮ পূর্বাহ্ন


রাণীনগরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার অপহরণকারী
কাজী আনিছুর রহমান, রাণীনগর(নওগাঁ) :
  • আপডেট করা হয়েছে : ২৭-০৬-২০২৩
রাণীনগরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার অপহরণকারী রাণীনগরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার অপহরণকারী


নওগাঁর রাণীনগরে দশম শ্রেণির অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে থানাপুলিশ। এ সময় অপহরণকারী যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত যুবকের নাম সোহান হোসেন (২০)। সোহান উপজেলার গহেলাপুর বড়িয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। মঙ্গলবার সকালে ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।  গ্রেপ্তারকৃত যুবককে আদালতে পাঠিয়েছে পুলিশ। 

সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রাণীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া এলাকা থেকে অপহৃত ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। একই সঙ্গে অপহরণকারী যুবককেও গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, সোহান ওই স্কুলছাত্রীকে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। মেয়েটি প্রস্তাব প্রত্যাখ্যান করেন এবং বিষয়টি পরিবারকে জানান। মেয়ের পরিবার বিষয়টি জানতে পেরে  সোহানের পরিবারকে জানালে তারা সমাধান না করে উল্টো ক্ষিপ্ত হয়ে মেয়ের পরিবারকে নানাভাবে হুমকি দিতে থাকে।

পুলিশ আরও জানায়, ২ জুন ওই স্কুলছাত্রী বাড়ির উঠানে ঝাড়ু দেওয়ার কাজ করছিল। পরিবারের লোকজন বিভিন্ন কাজে বাড়ির বাইরে ছিলেন। এই সুযোগে কয়েকজনের সহযোগীতায় সোহান ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। মেয়ের পরিবার বাড়িতে এসে মেয়েকে না পেয়ে আশেপাশে খোঁজাখুঁজি করতে থাকেন। মেয়েকে কোথাও খুঁজে না পেয়ে অবশেষে মেয়ের বাবা বাদী হয়ে রাণীনগর থানায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামি করে অপহরণ মামলা দায়ের করেন। 

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, মামলার পরিপ্রেক্ষিতে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। মামলার অন্যান্য আসামিদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।