১৭ মে ২০২৪, শুক্রবার, ১০:৫৩:৫৯ পূর্বাহ্ন


রাণীনগরে আন্ত:জেলা চোর চক্রের ৫সদস্য গ্রেফতার, চোরাই অটো চার্জার উদ্ধার
কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ)
  • আপডেট করা হয়েছে : ২৬-০৪-২০২৩
রাণীনগরে আন্ত:জেলা চোর চক্রের ৫সদস্য গ্রেফতার, চোরাই অটো চার্জার উদ্ধার রাণীনগরে আন্ত:জেলা চোর চক্রের ৫সদস্য গ্রেফতার, চোরাই অটো চার্জার উদ্ধার


নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে আন্ত:জেলা চোর চক্রের ৫জন সদস্যকে গ্রেফতার করেছে থানাপুলিশ । এসময় চুরি যাওয়া অটো চার্জার উদ্ধার করা হয় । গ্রেফতারকৃতদের মঙ্গলবার বিকেলেই আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, গত ২৪মার্চ উপজেলার আতাইকুলা গ্রামের আব্দুর রহমানের ছেলে মোতালেব হোসেনের একটি অটো চার্জারগাড়ী চুরি হয়ে যায়। এঘটনায় মোতালেব হোসেন বাদী হয়ে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত থেকে মঙ্গলবার দিনভর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় নওগাঁ সদর এলাকা থেকে সদরের বনানীপাড়া মহল্লার মাহাতাব হোসেনের ছেলে সুমন হোসেন(২২),সাইদুল ইসলামের ছেলে রাহাদ (২৪) এবং সদরের চকদেব নুনিয়াপাড়া গ্রামের জাহিদুল ইসলামের ছেলে রনি(২৪)কে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য মতে মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা এলাকায় অভিযান চালিয়ে এলাকার কলোনীপাড়া গ্রামের লিয়াকত আলীর ছেলে শরিফুল ইসলাম(৩৮) ও একই উপজেলার রেহেইচর আদর্শপাড়া গ্রামের রমজান আলীর ছেলে শামিম আহম্মেদ(৩০)কে গ্রেফতার করা হয়। এর পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চাপাই নবাবগঞ্জ সদর থানার মহারাজপুর মেলার মোড়স্থ গ্রেফতার শামিমের মা-বাবার দোয়া অটো পার্টস দোকান থেকে চোরাই অটো চার্জার উদ্ধার করা হয়।

এঘটনায় মঙ্গলবার বিকেলেই গ্রেফতারকৃতদের আদারতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।