২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৩১:৪৮ পূর্বাহ্ন


রাজধানীতে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে কুপিয়ে জখমে ২ ছিনতাইকারী গ্রেপ্তার
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৫-০৪-২০২৩
রাজধানীতে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে কুপিয়ে জখমে ২ ছিনতাইকারী গ্রেপ্তার রাজধানীতে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে কুপিয়ে জখমে ২ ছিনতাইকারী গ্রেপ্তার


রাজধানীর ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অপর্ণা আক্তার ইতিকে (১৯) কুপিয়ে জখম করার ঘটনায় জড়িত দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার রাতে বাড্ডা থানার আনন্দনগর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ইমরান হোসেন ওরফে জালালী (২৩) ও মো. শাহজাহানকে (২৮)।

মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. আ. আহাদ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পরবর্তীতে গ্রেপ্তারকৃতদের হেফাজত থেকে ছিনতাইয়ে ব্যবহৃত দুটি চাপাতি, একটি রক্তমাখা শার্ট ও অপর্ণার কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেপ্তার দুজন পুলিশের জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. আ. আহাদ বলেন, গত রোববার (২ এপ্রিল) রাত আনুমানিক ১১টায় প্লাটিনাম জিম থেকে পায়ে হেঁটে বাসার উদ্দেশ্যে রওনা হন অপর্ণা। পথিমধ্যে আফতাবনগর সি ব্লকের ইম্পেরিয়াল কলেজের সামনে মেইন রোডে পৌঁছালে দুজন ছিনতাইকারী তার গতিরোধ করে। পরে তাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে ও ভিকটিমের হাত থেকে একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

ইতির দুই হাতে ও ডান বাহুতে কোপ লেগেছিল। তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসা শেষে পরদিন সকালে বাসায় ফেরেন ইতি।

তিনি বলেন, ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগীর ভাই মোহাম্মদ আল আমিন বাদী হয়ে বাড্ডা থানায় অভিযোগ দায়ের করলে তাদের বিরুদ্ধে দস্যুতা মামলা হয়। মামলার তদন্ত কার্যক্রম অব্যাহত আছে, ছিনতাইয়ের ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।