১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার, ১০:৩৩:৫৫ পূর্বাহ্ন


পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাড. মো. বেলায়েত আলী বিল্লু
আর কে আকাশ, পাবনা প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ১৫-০২-২০২২
পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাড. মো. বেলায়েত আলী বিল্লু পাবনা জেলা আ' লীগের সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাড. মো. বেলায়েত আলী বিল্লু


আগামী ১৯শে ফেব্রুয়ারী পাবনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে কর্মী ও সমর্থকদের দাবির মুখে সাধারণ সম্পাদক প্রার্থী হলেন অ্যাড. মো. বেলায়েত আলী বিল্লু। বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ার রয়েছে তার। তিনি আওয়ামী লীগের দুঃসময়ে রাজপথে দলের মিছিল-মিটিংসহ বিভিন্ন আন্দোলনে প্রথম সারিতে ছিলেন। অ্যাড. মো. বেলায়েত আলী বিল্লু রাষ্ট্রবিজ্ঞান থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি পাশ করেন।

তিনি সরকারি সরকারী এডওয়ার্ড কলেজ ছাত্র সংসদের জি.এস (১৯৮১-৮২) এবং পাবনার আমিন উদ্দিন আইন কলেজ ছাত্র সংসদদের জি.এস. (১৯৮৪-৮৫) নির্বাচিত হন। ১৯৮২-৮৭ পর্যন্ত পাবনা জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

অ্যাড. মো. বেলায়েত আলী বিল্লু ১৯৯৫-২০০৪ পর্যন্ত বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এবং ১৯৯৪-২০০৪ পর্যন্ত পরপর ২বার পাবনা জেলা আওয়ামী যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

২০০৯-২০১৪ ইং পর্যন্ত পাবনা জর্জকোটের পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং ২০২১ সালে জেলা আইনজীবী বার সমিতির সভাপতি নির্বাচিত হন। বর্তমানে তিনি পাবনা জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

অ্যাড. মো. বেলায়েত আলী বিল্লু এই প্রতিবেদককে বলেন, প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত বা মনোনিত করলে আমি পাবনা জেলা আওয়ামী লীগকে দেশের অন্যতম সাংগঠনিক জেলায় পরিণত করবো। 

রাজশাহীর সময় / এফ কে