২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:১৩:২৩ পূর্বাহ্ন


শিশু ধর্ষণের অভিযোগে ভ্যানচালক গ্রেফতার
অনলাইন ডেস্কঃ
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২২
শিশু ধর্ষণের অভিযোগে ভ্যানচালক গ্রেফতার শিশু ধর্ষণের অভিযোগে ভ্যানচালক গ্রেফতার


নাটোরের বাগাতিপাড়ায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ১১ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে আলমগীর হাজাম (৩৫) নামে এক ভ্যানচালককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার উপজেলার গালিমপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত আলমগীর হাজাম একই উপজেলার মাড়িয়া হাজামপাড়া গ্রামের মকছেদ হাজামের  ছেলে।

পুলিশ জানায়, শিশুকে ধর্ষণের অভিযোগ এনে তার মা সোমবার থানায় মামলা করেন। শিশুটি স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্রী। দায়ের করা ওই মামলার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত ভ্যানচালক আলমগীর হাজামকে গ্রেফতার করা হয়।

মামলায় বাদীর অভিযোগ, গত ১২ নভেম্বর দুপুরে প্রতিবেশী আলমগীর হাজামের চার বছর বয়সি মেয়ের সঙ্গে তাদের বাড়ির বারান্দায় ওই শিশুটি খেলা করছিল। ভ্যান চালানোর কাজের ফাঁকে দুপুরের খাবার খেতে বাড়ি এসে আলমগীর হাজাম শিশুটিকে দেখতে পায়। এ সময় জোর করে তুলে ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটি চিৎকার করলে তাকে ভয়-ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। পরে বাড়ি ফিরে বিষয়টি পরিবারের লোকজনকে জানায়। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে সোমবার থানায় মামলা করেন।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, শিশু ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আসামিকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।