১১ মে ২০২৪, শনিবার, ০৪:৪৭:২৫ অপরাহ্ন


বাগাতিপাড়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২২
বাগাতিপাড়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা ফাইল ফটো


নাটোরের বাগাতিপাড়ায় চৈতালি মন্ডল (১৩) নামের এক স্কুল ছাত্রী বিষ খেয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার পৌর এলাকার নওশেরা মহল্লায় এই ঘটনা ঘটে। চৈতালি ওই গ্রামের পলাশ মন্ডলের মেয়ে এবং বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী ছিল।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, ঘটনার দিন চৈতালি সন্ধ্যার সময়ও এলাকার রাস্তায় বাইসাইকেল চালাচ্ছিল। সেজন্য তার বাবা তাকে বকুনি দেয়। এতে বাবার উপর অভিমান করে বাড়িতে থাকা ফুরাডান বিষ খায়। পরিবারের লোকজন ঘটনাটি বুঝতে পেরে তাকে দ্রুত হাসপাতালে নেয়। সেখানে তার চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়।

 উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রাজ্জাক বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে বিষ খাওয়া একটি রোগী এসেছিল। চিকিৎসা চলাকালীন সময়ে তার মৃত্যু হয়েছে। পরে পুলিশকে জানানো হলে পুলিশ এসে লাশটি নিয়ে যায়।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাবার উপর অভিমানে এই ঘটনাটি ঘটেছে। তারপরও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। শুক্রবার সকালে লাশের ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।