২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৪৩:৩৪ পূর্বাহ্ন


ছাগলের মৃত্যু শোকে যুবতীর আত্মহত্যা
রাতুল সরকার :
  • আপডেট করা হয়েছে : ৩০-১০-২০২২
ছাগলের মৃত্যু শোকে যুবতীর আত্মহত্যা ছাগলের মৃত্যু শোকে যুবতীর আত্মহত্যা


পোষ্য ছাগলের মৃত্যু শোকে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করছে এক যুবতী। পোষ্য ছাগলের প্রতি যুবতীর এতটাই ভালোবাসা দেখে হতবাক স্থানীয়রা। 

রোববার সকালে পূর্ব বর্ধমানের জামালপুরের নারায়নপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় এবং পারিবারিক সূত্রে জানা গেছে, যুবতীর নাম দুলালী মালিক (২৪)। কয়েক দিন  আগে বাড়ির একটি পোষ্য ছাগল অসুখে মারা যায়। এরপর থেকে যুবতী শোকে কান্নাকাটি করতো। বেশ কয়েকদিন তিনি ঠিকমতো খাওয়া-দাওয়া করেননি। শনিবার দুই বোন তাদের নিজ শয়নক্ষে শুয়েছিল।

রোববার সকালে ঘরের পিছনে তার ঝুলন্ত লাশ দেখতে পান পরিবারের সদস্যরা।

পরিবারে দাবি, মৃতদেহ উদ্ধারের সময় দুলালীর পায়ে দড়ি বাঁধা ছিল। তাতে সন্দেহ হচ্ছে পরিবারের। এটি আদৌও আত্মহত্যা নাকি খুন! তা নিয়ে সন্দেহ করছেন পরিবারের সদস্যরা। যদিও প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে এটি আত্মহত্যার ঘটনা।

মৃতা যুবতীর ভাই অরূপ মালিক জানান, পোষ্য ছাগলের মৃত্যুর পর তার বোন কয়েকদিন ঠিকমতো খাওয়া-দাওয়া না করলেও শনিবার থেকে ঠিকমতো খাওয়া-দাওয়া করছে। তবে পায়ে দড়ি বাঁধা অবস্থায় লাশ উদ্ধার হওয়ায় তারা হত্যা বলে সন্দেহ করছে। 

 এ বিষয়ে জামালপুর থানার পুলিশ জানিয়েছে,  যুবতীকে খুন করা হয়েছে এই ধরনের কোন তথ্য বা প্রমাণ মেলেনি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যুবতি আত্মহত্যা করেছে। তার মৃতদেহ ময়নাতনদের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে তাদের প্রকৃত ঘটনা জানা যাবে।

উল্লেখ্য, একইভাবে পূর্ব বর্ধমানের রায়নায় ছাগলের মৃত্যুর শোকে আত্মহত্যা করেছিলো এক কিশোরী। তিন মাসের মধ্যে একই ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটল জামালপুরে।