০৪ মে ২০২৪, শনিবার, ০৭:২৭:৩২ অপরাহ্ন


তরুণীকে ধর্ষণের পর খুন করে স্যুটকেসে লাশ ভরল দুষ্কৃতীরা
এম সিয়াম:
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২২
তরুণীকে ধর্ষণের পর খুন করে স্যুটকেসে লাশ ভরল দুষ্কৃতীরা তরুণীকে ধর্ষণের পর খুন করে স্যুটকেসে লাশ ভরল দুষ্কৃতীরা


 মঙ্গলবার রাতেই দিল্লির অদূরে গাজিয়াবাদে ঘটে গিয়েছে নৃশংস ধর্ষণকাণ্ড। টানা দু’দিন ধরে এক মহিলাকে ধর্ষণের পর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে পাঁচ যুবকের বিরুদ্ধে। আর এবার গাজিয়াবাদের ঘটনার ছায়া দেখা গেল পাশেই গুরুগ্রামেও। সেখানে রাস্তার ধারে একটি ঝোপ থেকে উদ্ধার হল এক অজ্ঞাত পরিচয় তরুণীর স্যুটকেসবন্দি নগ্ন দেহ।

পুলিশ জানিয়েছে, এই তরুণীর যৌনাঙ্গে গভীর ক্ষতচিহ্ন দেখা গেছে। কোমরে রয়েছে ছ্যাঁকার দাগও। এই তরুণী ধর্ষণের শিকার বলেই প্রাথমিক অনুমান গুরুগ্রাম পুলিশের। সূত্রের খবর, সোমবার এক অটোচালক রাস্তার ধারে এই স্যুটকেসটি পড়ে থাকতে দেখেন। সন্দেহ হওয়ায় সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থল থেকেই ফোনে পুলিশকে জানান। এরপর পুলিশ এসে ওই স্যুটকেস থেকে এক তরুণীর দেহ উদ্ধার করে।

গুরুগ্রামের ডিসিপি (ওয়েস্ট) দীপক সাহারন এই বিষয়ে সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘ওই তরুণীর বয়স আনুমানিক ২৫ বছর। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নির্যাতিতার নাম-পরিচয় এখনও জানা যায়নি। আমরা তদন্ত শুরু করেছি। তাঁর নাম-ঠিকানার পাশাপাশি খোঁজ চলছে সেই অপরাধীদেরও। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই গোটা বিষয়টি পরিষ্কার হবে।’

উল্লেখ্য, মঙ্গলবারই রাজধানী লাগোয়া শহর গাজিয়াবাদে এক মহিলাকে অটো স্ট্যান্ড থেকে তুলে নিয়ে গিয়ে দু’দিন ধরে ধর্ষণ করে পাঁচ যুবক। তারপর তাঁর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে রাস্তায় ফেলে দিয়ে যায়। গতকাল গভীর রাতে সেই মহিলাকে উদ্ধার করে পুলিশ। বর্তমানে দিল্লির জিকেবি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। নির্যাতিতার অবস্থা গুরুতর বলে চিকিৎসকেরা জানিয়েছেন।