২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:১৯:৪৫ পূর্বাহ্ন


প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে দলবদ্ধ ধর্ষণের শিকার তরুণী
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২২
প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে দলবদ্ধ ধর্ষণের শিকার তরুণী ফাইল ফটো


গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন নাটোরের এক তরুণী (১৯)। শুধু তাই নয়, তার সঙ্গে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়ারও অভিযোগ পাওয়া গেছে।

গত বৃহস্পতিবারের (২৯ সেপ্টেম্বর) ওই ঘটনায় শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন: গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের গন্ধক গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও একই গ্রামের হাদি আকন্দের ছেলে মনির আকন্দ (৪৪)।

এর আগে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভুক্তভোগী ওই তরুণী বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় দুজনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা করেন।

ভুক্তভোগী তরুণী জানান, জাহিদুল ইসলাম নিজেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। দীর্ঘদিন ফোনে তাদের এ সম্পর্ক চলছিল। দেখা করার কথা বলে বৃহস্পতিবার তাকে নাটোর থেকে গাইবান্ধায় ডেকে আনেন জাহিদুল। পরে কৌশলে একটি কলাবাগানে নিয়ে জাহিদুল ও তার সহযোগীরা তাকে দলবদ্ধ ধর্ষণ করেন এবং তার কাছ থেকে স্বর্ণালংকার ও টাকা-পয়সা লুট করে নেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইযজার উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধর্ষণের প্রমাণ মেলায় অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে লুট হওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।