২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:১৬:২৬ অপরাহ্ন


ক্রীড়াসেবী ফাউন্ডেশনের চেক পেলেন রাজশাহীর ৮৮ জন
মঈন উদ্দীন
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২২
ক্রীড়াসেবী ফাউন্ডেশনের চেক পেলেন রাজশাহীর ৮৮ জন ক্রীড়াসেবী ফাউন্ডেশনের চেক পেলেন রাজশাহীর ৮৮ জন


রাজশাহীতে ৮৮ জনের মাঝে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের চেক বিতরণ করা হয়েছে।

শনিবার (১ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম মিলনায়তনে ক্রীড়াসেবীদের করোনাকালীন বিশেষ অনুদান, মাসিক ভাতা ও এককালীন আর্থিক অনুদানের এই চেক বিতরণ করা হয়।

আর্থিকভাবে অসচ্ছল ও আহত খেলোয়াড় এবং সংগঠকদের হাতে এই চেক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহীর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল।

এ সময় তিনি বলেন, সরকার খেলাধুলার উন্নয়নের স্বার্থে আর্থিক সহয়তা করে থাকে। এটিই তার প্রমাণ। পৃষ্ঠপোষকতার কারণে আমাদের ছেলেমেয়েরা আজ দেশের নাম পৃথিবীতে তুলে ধরতে সক্ষম হয়েছে। রাজশাহীতেও খেলাধুলার আসর আগের চেয়ে অনেক বেড়েছে, ভবিষ্যতে আরো বাড়বে।

তিনি আরও বলেন, খেলাধুলা করতে গেলে টাকার প্রয়োজন হয় না। ভালো খেলা উপহার দিলে টাকা এমনিতেই চলে আসে। কাজেই ধর্য্য হারালে চলবে না। আমি খেলাধুলার জন্য আর্থিক সহয়তা করে থাকি। ইতিমধ্যে কয়েকজন খেলোয়াড়কে আর্থিক সহয়তা করেছি। ভবিষ্যতেও করবো।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, জেলা ক্রীড়া কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী, নির্বাহী সদস্য আলী আফতাব তপন, রোকুনুজ্জামান উপস্থিত ছিলেন।