১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:০৩:২৫ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে লক্ষ টাকার চোলাইমদসহ দুই মাদক কারবারি গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২২
রাজশাহী মহানগরীতে লক্ষ টাকার চোলাইমদসহ দুই মাদক কারবারি গ্রেফতার রাজশাহী মহানগরীতে লক্ষ টাকার চোলাইমদসহ দুই মাদক কারবারি গ্রেফতার


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান চোলাইমদসহ (চুয়ানী) দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ৯৭.৪ লিটার দেশীয় তৈরি চোলাইমদ উদ্ধার করা হয়।

শনিবার (১ অক্টবর) দুপুর আড়াই টায় মহানগরীর রাজপাড়া থানাধীন লক্ষীপুর বাকীর মোড় ডোমপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: রাজপাড়া থানার লক্ষীপুর বাকীর মোড় ডোমপাড়া এলাকার মৃত আঃ মজিদের মেয়ে মোসাঃ কল্পনা বেগম(৪৫) ও বোয়ালিয়া মডেল থানার হোসনীগঞ্জ বেতপট্টি, ( বর্তমান ঠিকানা কলাবাগান ওয়াবদা কোয়াটার, ডি-১৬) এলাকার মৃত শওকত আলীর ছেলে মোঃ তুহিন (৫৫)।

শনিবার (১ অক্টাবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর নির্দেশে অভিযান অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজপাড়া থানাধীন লক্ষীপুর বাকীর মোড় ডোমপাড়া এলাকায় মাদক কারবারি কল্পনা বেগমের বসত বাড়ীর রান্নার ঘরে বিপুল পরিমান চোলাইমদ বিক্রির উদ্দেশ্য মওজুদ রেখেছে। এমন তথ্যের ভিত্তিতে দুপুর আড়াইটায় সেখানে অভিযান ২৬১ টি প্লাস্টিকের বোতলে মোট-৯৭.৪ লিটার অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য দেশীয় তৈরি চোলাইমদসহ (চুয়ানী) নারী মাদক কারবারি কল্পনা বেগম ও তুহিনকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত চোলাইমদের মূল্য-৯৭,৪০০ টাকা।

অভিযানটি পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মোঃ আব্দুস ছালাম, এসআই কাজী জাকারিয়া ও সঙ্গীয় ফোর্স।  

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।