২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:২১:০৮ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে ছিনতাইকারী আটক: মোটরসাইকেল জব্দ
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২২
রাজশাহী মহানগরীতে ছিনতাইকারী আটক: মোটরসাইকেল জব্দ রাজশাহী মহানগরীতে ছিনতাইকারী আটক: মোটরসাইকেল জব্দ


রাজশাহী মহানগরীতে ছিনতাই করার সময় মোঃ রাহাবার ইসলাম নিলয় (২১) নামের এক ছিনতাইকারীকে হাতেনাতে আটক করেছে পুলিশ। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতার ছিনতাইকারী মোঃ রাহাবার ইসলাম নিলয় নগরীর বোয়ালিয়া মডেল থানার শেখের চক বিহারীপাড়া এলাকার মোঃ আব্দুল রাজ্জাকের ছেলে।

শনিবার (১ অক্টবর) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম।

তিনি জানান, উপজেলার মোহনপুর থানার বেড়াবাড়ি এলাকার মোঃ সেলিম রেজা (১৯) নামের এক ব্যক্তি শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় মহানগরীর একটি ডায়াগনষ্টিক সেন্টার থেকে তার ভাবির রিপোর্ট নিয়ে সিএনজিযোগে নগরীর নিজ বাড়ি মোহনপুরে ফিরছিলেন। এদিন রাত সাড়ে ৭টায় শাহমখদুম থানার ভুগরইল মোড়ে পৌঁছালে, দুইজন ছিনতাইকারী একটি মোটরসাইকেলে পিছন থেকে দ্রুত গতিতে এসে সেলিমের হাতে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ভুক্তভোগী সেলিম স্থানীয় একজনের মোটরসাইকেল নিয়ে ছিনতাইকারীদের ধাওয়া করে। এসময় পাশেই ডিউটিরত শাহমখদুম থানা পুলিশ স্থানীয়দের সহায়তায় ভুগরইল দক্ষিণ পাড়া এলাকা থেকে ছিনতাইকারী মোঃ রাহাবার ইসলাম নিলয়কে আটক করে। এ সময় তার কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইলটি উদ্ধার করে এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে। তবে তার সহযোগী অপর ছিনতাইকারী বিজয় পালিয়ে যায়। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে শনিবার (১ অক্টবর) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের এই মুখপাত্র।