২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:৩৪:৫৩ অপরাহ্ন


সন্তানের বাবার পরিচয় ফাঁস করলেন বুবলী
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ৩০-০৯-২০২২
সন্তানের বাবার পরিচয় ফাঁস করলেন বুবলী ফাইল ফটো


সন্তান জন্মের আড়াই বছর পর আসল সত্যিটা সামনে নিয়ে এলেন বুবলী। শুক্রবার সকাল সকাল ছেলে শেহজাদ খান বীরের ছবি পোস্ট করে জানালেন ছেলের বাবা শাকিব খান। অভিনেতা নিজেও অবশ্য ছেলের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন।

ছেলেকে কোলে নিয়ে আদরে মজেছেন নায়ক। এমনই এক ছবি ভাগ করে নিয়ে নায়ক লেখেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালর জন্যই করেন, সেই সুখবর জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’ এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেতা-অভিনেত্রী দু’জনের সঙ্গেই যোগাযোগের চেষ্টা করা হলে। তাঁদের তরফ থেকে কোনও উত্তর মেলেনি।

‘বসগিরি’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেন বুবলি। তখন থেকেই গুঞ্জন তুঙ্গে। শাকিব-বুবলির প্রেম নিয়ে বেশ অনেক দিন চর্চাও কম হয়নি। তবে দু’জনের কেউই প্রকাশ্যে এ বিষয়ে কখনও মুখ খোলেননি। তার পর বুবলীর স্ফীতোদর সৃষ্টি করেছিল বেশ কিছু জল্পনার। অবশেষে সব রহস্যের ইতি।