২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:১৭:৫৭ অপরাহ্ন


চাকরির জন্য ৬ লক্ষ টাকা ঘুষ দিয়েও চাকরি না হওয়ায় যুবকের আত্মহত্যা
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ৩০-০৯-২০২২
চাকরির জন্য ৬ লক্ষ টাকা ঘুষ  দিয়েও চাকরি না হওয়ায় যুবকের আত্মহত্যা চাকরির জন্য ৬ লক্ষ টাকা ঘুষ দিয়েও চাকরি না হওয়ায় যুবকের আত্মহত্যা


প্রাথমিকে চাকরির জন্য ৬ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন লালগোলার যুবক। চাকরি মেলেনি, টাকা ফেরত চাইলে উল্টে খুনের হুমকি যুবককে, অবশেষে আত্মহত্যা করেছে আব্দুর রহমান শেখ (২৫) নামের এক যুবক। মুর্শিদাবাদের লালগোলায় এ ঘটনা ঘটে। ইতিমধ্যেই এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। মূল অভিযুক্তের খোঁজে অভিযান চালাচ্ছে পুলিশ।

প্রাইমারি স্কুলে চাকরির জন্য কয়েক দফায় মোট ৬ লক্ষ টাকা এক ব্যক্তিকে দিযেছিলেন লালগোলার আব্দুর রহমান শেখ নামে এক যুবক। তবে টাকা দিয়েও মেলেনি চাকরি। শেষমেশ মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন ওই যুবক। একটি সুইসাইড নোটও লিখে গিয়েছেন ওই যুবক। জানা গিয়েছে, গত মঙ্গলবার ওই যুবক আত্মঘাতী হওয়ার পরপরই পুলিশে কিছু না জানিয়ে তড়িঘড়ি মৃতদেহ কবর দিয়ে দেন বাড়ির লোকজন। পরে ঘটনাটি প্রকাশ্যে আসে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার বাড়ির কছেই একটি মাঠে আত্মঘাতী হয়েছেন চাকরিপ্রার্থী ওই যুবক। এরপরেই তাঁর মৃতদেহ কবর দেন বাড়ির লোকজন। লালগোলার সারপাখিয়া গ্রামের বাসিন্দা ওই যুবক। জানা গিয়েছে, এক পরিচিতের মাধ্যমে দিবাকর কনুই নামে এক ব্যক্তিকে প্রাথমিকে চাকরির জন্য টাকা দিয়েছিলেন আব্দুর রহমান শেখ। কয়েক দফায় দিবাকর আব্দুরের কাছ থেকে ৬ লক্ষ টাকা নিয়েছিলেন বলে অভিযোগ।তবে টাকা দিলেও চাকরি মেলেনি। এরপর দিবাকরের

কাছ থেকে টাকা ফেরত চান আব্দুর। অভিযোগ, টাকা ফেরত তো মেলেইনি, উল্টে তাঁর প্রাণনাশের হুমকি দেন দিবকর। সুইসাইড নোটে গোটা ঘটনা লিখে গিয়েছেন আব্দুর। সুইসাইড নোট হাতে পাওয়ার পরেই লালগোলা থানার দ্বারস্থ হয় মৃতের পরিবার। লিখিত আকারে অভিযোগ জানানো হয়। পুলিশ তদন্তে নেমে একজনকে গ্রেফতারও করেছে। তবে মূল অভিযুক্ত দিবাকর কনুই ধরা ছোয়ার বাইরে।