২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৩৭:৩৭ অপরাহ্ন


পিছিয়ে থাকতে চান না সামান্থা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৯-০৯-২০২২
পিছিয়ে থাকতে চান না সামান্থা সামান্থা রুথ প্রভু। ফাইল ফটো


বর্তমানে বলিউডের তাবড় তাবড় তারকাদের পিছনে ফেলে প্যান ইন্ডিয়ার এক নম্বর অভিনেত্রী  হলেন সামান্থা রুথ প্রভু। গত একবছরের মধ্যেই যেন দর্শকদের মধ্যে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন সামান্থা রুথ প্রভু। 'পুষ্পা'-র আইটেম সং-এর পর থেকেই সামান্থার জনপ্রিয়তা তুঙ্গে। ইতিমধ্যেই দক্ষিণের গন্ডি পেরিয়ে বলিউডের দিকে ঝুঁকছেন সামান্থা। তবে বোল্ডনেসের জন্য একাধিক নোংরা কটাক্ষ জুটলেও  তিনি আর প্রতিযোগিতায় পিছিয়ে থাকতে চান না, এবার নয়া প্রস্তুতি শুরু করলেন সামান্থা।

সামান্থা রুথ প্রভুকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। গত একবছরের মধ্যেই যেন দর্শকদের মধ্যে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন সামান্থা রুথ প্রভু। 'পুষ্পা'-র আইটেম সং-এর পর থেকেই সামান্থার জনপ্রিয়তা তুঙ্গে।

বলিউড সূত্রে জানা গিয়েছে, এবার কোমর বেঁধে প্রতিযোগিতায় নেমে পড়েছেন  সামান্থা রুথ প্রভু। আসলে হিন্দিতে দক্ষিণী টান সবাই বুঝতে পারেন এবং সেটা  কাটানোর জন্য হিন্দি শেখা শুরু করে দিয়েছেন সামান্থা। 

বলিউডের একগুচ্ছ ছবিতে সই করে নিয়েছেন সামান্থা। হাতে এই মুহূর্তে ছবির প্রচুর কাজ রয়েছে। তার আগেই ভাল করে হিন্দিটা শিখে নিতে চাইছেন সামান্থা। বরুণ ধাওয়ান, শকুন্তলম, খুশি, যশোদার সঙ্গে একসঙ্গে দেখা যাবে সামান্থাকে।

তবে হঠাৎ করেই বেপাত্তা দক্ষিণী সুন্দরী সামান্থা রুথ প্রভু। নেটমাধ্যমেও অ্যাক্টিভ থাকছেন না সামান্থা। তবে হঠাৎ কী হল নায়িকার। এই প্রশ্নই আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। সোশ্যাল মিডিয়াতেও দেখা যাচ্ছে না অভিনেত্রীকে। সূত্র থেকে জানা যাচ্ছে,  সামান্থা  নাকি অসুস্থ। নিজের শরীর ভাল নেই বলেই প্রকাশ্যে আসছেন না।  

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, দীর্ঘদিন ধরেই  ত্বকের বিরল রোগে ভুগছেন সামান্থা রুথ প্রভু। জানা গিয়েছে রোগের চিকিৎসা করাতেই আমেরিকা গিয়েছেন সামান্থা।  ইতিমধ্যেই সামান্থার অসুস্থতার খবর ছড়িয়ে পড়েছে সংবাদমাধ্যমে। অভিনেত্রীর কথা শুনেই উদ্বেগ বাড়ছে ভক্তদের মধ্যে। সামান্থা এখন কেমন আছেন তা নিয়েই জল্পনা বাড়ছে।

সম্প্রতি অভিনেত্রীর ম্যানেজার মহেন্দ্র জানান, সামান্থা কোনওরকম ত্বকের রোগে আক্রান্ত নন। এবং বিদেশে কোনও চিকিৎসা করাতেও যাননি দক্ষিণী সুন্দরী। এগুলো শুধুই রটনা। তবে সামান্থা কেন আমেরিকা গিয়েছেন তা স্পষ্ট করেননি মহেন্দ্র। তবে ঠিক কী হয়েছে সামান্থার তা এখনও জানা যায়নি।