১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৪৬:৪৫ পূর্বাহ্ন


আমাকে বিজয়ী করলে এই বিজয় হবে আপনাদের গোদাগাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল
রাতুল সরকার :
  • আপডেট করা হয়েছে : ২৭-০৯-২০২২
আমাকে বিজয়ী করলে এই বিজয় হবে আপনাদের গোদাগাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল আমাকে বিজয়ী করলে এই বিজয় হবে আপনাদের গোদাগাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল


আগামী ১৭ অক্টোবর আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল'কে জয়যুক্ত করার লক্ষে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় গোদাগাড়ী উপজেলা পরিষদে গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতিবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। সভাপতিত্ব করেন গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। 

বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমানুল ইসলাম দুদু, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক এ.কে.এম আসাদুজ্জামান আসাদ। সভা সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সামাদ মোল্লা। আরো বক্তব্য রাখেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গোদাগাড়ী পৌরসভার মেয়র ওয়েজ উদ্দিন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, ভাইস মহিলা চেয়ারম্যান সুফিয়া খাতুন, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মর্জিনা পারভীন, গোদাগাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কৃষ্ণা রানী, গোদাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসিদুল গণি, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল ইসলাম, পাকড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন, রিশিকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, গোগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবর রহমান, মটিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা, দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল উদ্দিন, গোদাগাড়ী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ওবায়দুর রহমান, বাসুদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, বাসুদেবপুর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল হক, মোহনপুর ইউনিয়ন পরিষদের সদস্য হাসান ইমাম, গোদাগাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য মীর সাহেদ সুলতান, পাকড়ী ইউনিয়ন পরিষদের সদস্য গোলাম রাব্বানী, রিশিকুল ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রাজ্জাক, গোগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য আসলাম আলী, মাটিকাটা ইউনিয়ন পরিষদের সদস্য রুহুল আমিন নয়ন, সংরক্ষিত আসনের সদস্য লতিফা খাতুন নিলা, দেওপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আসাদুল হক, চর আষাড়িয়াদহ ইউনিয়ন পরিষদের সদস্য শরিফুল ইসলাম ।

নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে আমি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেছিলাম। কোন কিছুর প্রত্যাশা করি নাই, আমার সবচেয়ে বড় পাওয়া আমি বীর মুক্তিযোদ্ধার খেতাব পেয়েছি। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমাকে মনোনয়ন দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর অনুসারীদের সম্মানিত করেছেন এজন্য আমি রাজশাহীবাসীর পক্ষ থেকে নেত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরো বলেন, আমি আপনাদের কাছে এসেছি, জেলা পরিষদে সরকার কর্তৃক যে বরাদ্দ আসবে তা আপনাদের মাঝে সুষম বন্টন করাই হবে আমার কাজ। আমি জেলা পরিষদের সার্বিক উন্নয়নে আপনাদের সাথে নিয়ে আমার সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবো। আপনারা ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে, এই বিজয় হবে আপনাদের, এই বিজয় হবে আমার প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা’র।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহ্ফুজুল আলম লোটন, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, রেজাউল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মকিদুজ্জামান জুরাত, সদস্য আশরাফ উদ্দিন খান, খায়রুল বাশার শাহীন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আযম সেন্টু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নূর কুতুব আলম মান্নান, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুলতানুর আরেফিন, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ।  

এছাড়াও উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ গোদাগাড়ী উপজেলার অন্তর্গত সকল ইউনিয়নের  চেয়ারম্যান ও সদস্যবৃন্দ এবং সাবেক এবং বর্তমান নেতৃবৃন্দ সহ সর্বস্তরের নেতৃবৃন্দ।