২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:১৭:৩৬ পূর্বাহ্ন


মঙ্গলবারে যেসব রাশিতে সুখবর
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৯-২০২২
মঙ্গলবারে যেসব রাশিতে সুখবর ফাইল ফটো


গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতিপ্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। আজ মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।


মেষ: বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন। মামলা-মোকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন। চাকরিতে বদলির সম্ভাবনা। ব্যবসায় জট ছেড়ে যাওয়ার সম্ভাবনা। মন অস্থির হতে পারে। বিশেষ কারণে আপনার মানহানি হতে পারে। মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। পরিবারের স্বাস্থ্যের যত্ন নিন। খরচ বেশি হবে। আত্মবিশ্বাস প্রচুর থাকবে। একাডেমিক কাজে সম্মান পাবেন। উচ্চশিক্ষার জন্য দূরের কোনো স্থানে যেতে পারেন। কথাবার্তায় স্নিগ্ধতা থাকবে। জীবনযাত্রা ব্যাহত হবে।

বৃষ: নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাস বেশি থাকবে, তবে অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। আয় বৃদ্ধিতে বন্ধুর সহযোগিতা পেতে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। বাড়ি বা সম্পত্তির রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে। কাজের অবস্থা সন্তোষজনক হবে। রাগের আধিক্য থাকবে। পরিবারের কোনো সদস্যের কাছ থেকে টাকা পেতে পারেন। বিবাদ এড়িয়ে চলুন।

মিথুন: প্রেমের সম্পর্কে নতুন মোড় ঘুরতে পারে। অপ্রয়োজনীয় ঝগড়া-বিবাদ থেকে দূরে থাকুন। নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে সৌহার্দ্য বজায় রাখুন। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। পরিবারের সমর্থন পাবেন। অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি হবে। কোনো সম্পত্তি থেকেও অর্থ লাভ হতে পারে। একাডেমিক বা বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। আশা ও হতাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। ঝগড়াও হতে পারে। স্বাস্থ্য নিয়ে ঝামেলা হবে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজের সমাধান।

কর্কট: ধৈর্য ধরুন। একাডেমিক কাজে সাফল্য পাবেন। লেখালেখি ও বুদ্ধিবৃত্তিক কাজে সম্মান অর্জন করবেন। মনটা খুশি থাকবে। আত্মনির্ভরশীল হবেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। উচ্চশিক্ষা পেতে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। মনে শান্তি থাকবে। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে মতভেদ বাড়তে পারে, তবে পদোন্নতির সুযোগ থাকবে। পরোপকার করতে গিয়ে সংসারের শান্তি ভঙ্গ হতে পারে। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ করবেন। বিষয়-সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদের চাকরির সম্ভাবনা রয়েছে। সবার কাছে নিজের মেধা প্রকাশের সুযোগ পাবেন। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে।

সিংহ: ব্যবসায় দারুণ অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সমাজে মর্যাদা লাভ হতে পারে। বাড়তি কিছু খরচের জন্য একটু চাপ বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদ বাড়তে পারে। আত্মবিশ্বাসের অভাব দেখা দেবে। অতিরিক্ত রাগ এবং আবেগ এড়িয়ে চলুন। একাডেমিক কাজে মনোযোগ দিন। পরিবারে অসুবিধা দেখা দিতে পারে। পরিবারের বয়স্ক সদস্যের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বোন ও ভাইদের সহযোগিতা পেতে পারেন। আয় বাড়বে। পারিবারিক সমস্যা আপনাকে বিরক্ত করবে। ধৈর্যের অভাব হবে। ব্যবসায় লাভের সুযোগ বাড়বে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহী হবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

কন্যা: নতুন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, উন্নতির সম্ভাবনা রয়েছে। মন শান্ত থাকবে। তবুও আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারে শান্তি বজায় রাখার চেষ্টা করুন। কাজের পরিধি বাড়তে পারে। কাজ বেশি হবে। সুখের অনুভূতি হবে। পরিবারের কোনো বয়স্ক নারীর কাছ থেকে অর্থ পেতে পারেন। পরিবারের সমর্থন পাবেন। ভ্রমণে যেতে পারেন। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। আশা ও হতাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। স্ত্রীর দ্বারা ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। বাইরের লোকের জন্য সংসার থেকে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা।

তুলা: ব্যবসার দিকে মনোযোগ দিন। অসুবিধা দেখা দিতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করা ঠিক হবে না। বন্ধুর সাহায্য পেতে পারেন। ধৈর্য ধরার চেষ্টা করুন। পারিবারিক জীবন সুখের হবে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। কাজের পরিধি বাড়বে। আয় বাড়বে। খাবারের প্রতি খেয়াল রাখুন। পেটের সমস্যা হতে পারে। সহকর্মীরা ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ বৃদ্ধি পাবে। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি হতে পারে। আপনার সহনশীলতাই আপনাকে বাঁচাবে। কথা খুব কম বলবেন।

বৃশ্চিক: কাজের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘদিনের ইচ্ছা পূরণের জন্য চেষ্টা করতে পারেন। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রয়েছে। একাডেমিক ও বুদ্ধিবৃত্তিক কাজে আগ্রহ বাড়তে পারে। ব্যবসায় লাভের সুযোগ আসবে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আয় বাড়বে। সন্তানের স্বাস্থ্যে সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। শিশুর কষ্ট হবে। ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।

ধনু: নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। সম্মান পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। চাকরিতে উচ্চপদ পাবেন। অন্য কোথাও যেতে হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ধৈর্য কমে যেতে পারে। মায়ের স্বাস্থ্যে সমস্যা হতে পারে। একাডেমিক কাজে অসুবিধা হতে পারে। সঞ্চিত সম্পদ কমে যাবে। বন্ধুর সঙ্গে আদর্শিক মতপার্থক্য হতে পারে।

মকর: আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। অহেতুক রাগ এড়িয়ে চলুন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। জীবনযাপন বেদনাদায়ক হতে পারে। খরচ বাড়তে পারে। পারিবারিক জীবন সুখের হবে। ভবনের সাজসজ্জার কাজ নিয়ে চিন্তিত হবেন। সন্তানের স্বাস্থ্যের সমস্যা হতে পারে। মানসিক প্রশান্তি থাকবে, তবে কথাবার্তায় সংযমী হন। অন্য স্থানে যাওয়ার সম্ভাবনা আছে। ভ্রমণে যেতে হতে পারে। একাডেমিক কাজে প্রত্যাশিত ফল পাওয়া যাবে।

কুম্ভ: সন্তানদের চাকরির খবর পেতে পারেন। মনের মধ্যে হতাশা ও অতৃপ্তির অনুভূতি থাকতে পারে। পরিবারের স্বাস্থ্যের যত্ন নিন। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। আয়ের উন্নতি হবে। স্বাবলম্বী হন। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। বুদ্ধিবৃত্তিক কাজ থেকে সম্পদ আসবে। চাকরিতে কাজের চাপ বাড়তে পারে। ভাইবোনের সহযোগিতা পাবেন। লেখালেখি ও বুদ্ধিবৃত্তিক কাজের মাধ্যমে অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। কথাবার্তায় মাধুর্য থাকবে। বড় বোনের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। খুব কাছের মানুষের জন্য আপনার ছোটখাটো কোনো ক্ষতি হতে পারে।

মীন: বাড়তি উপার্জন হতে পারে। ব্যবসার জন্য ভ্রমণ লাভজনক হবে। ধৈর্য ধরার চেষ্টা করুন। পরিবারে পারস্পরিক কলহ এড়িয়ে চলুন। বোন ও ভাইদের সহযোগিতা পাবেন। টাকা পাওয়া যাবে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। আয় বাড়বে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। অহেতুক দুশ্চিন্তায় মন খারাপ হতে পারে। বন্ধুদের সঙ্গে নতুন ব্যবসা শুরু করতে পারেন। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে।