২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:১৩:৫২ অপরাহ্ন


সাপাহার নতুন বাসস্ট্যান্ড যুব সংসদে্র সাধারণ সভা ও কমিটি গঠন
হাফিজুল হক, সাপাহার নওগাঁ প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২২
সাপাহার নতুন বাসস্ট্যান্ড যুব সংসদে্র সাধারণ সভা ও কমিটি গঠন সাপাহার নতুন বাসস্ট্যান্ড যুব সংসদে্র সাধারণ সভা ও কমিটি গঠন


নওগাঁর সাপাহার নতুন বাসস্ট্যান্ড যুব সংসদে্র ত্রি-বার্ষিক সাধারণ সভা ও পরবর্তী ত্রি-বার্ষিক কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

২৬ সেপ্টেম্বর সোমবার সকাল দশটার সময় নতুন বাস স্ট্যান্ড যুব সংসদ্ আয়োজিত মোটরস শ্রমিক সংলগ্ন আড়ত ঘরে সাধারণ সভা ও কার্যনির্বাহী পরিষদ গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে সভাপতিত্ব করেন সংসদের সভাপতি সোহেল রানা।

এ সময় সংগঠনের উপদেষ্টা ও সাপাহার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক হাফিজুল হকের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদের নব্য সদস্য ফজলে রাব্বি, সদর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড সদস্য মিজানুর রহমান চৌধুরী, সংগঠনের উপদেষ্টা ও সাপাহার লোড পয়েন্ট অফিসের সভাপতি আব্দুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্য মীর আলম মেরু, উপদেষ্টা মহরম হোসেন, শহিদুল ইসলাম, মাইনুদ্দিন মন্ডল, বাবলু মন্ডল, জাকির হোসেন চৌধুরী মান্না, বাপ্পি সরকার, ইউনুস আলী, আজিজুল হক ও ওবাইদুল।

আলোচনা সভা শেষে বিগত তিন বছরের আয় ব্যয় হিসাব উপস্থাপন করা হয়। এবং পরবর্তী তিন বছরের জন্য কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয় এতে সভাপতি সোহেল রানা, সিনিয়র সহ-সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক মিলন হোসেন, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন সবুজ কে নিযুক্ত করে মোট ১৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে  সাপাহার সদর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের সদস্য মরিয়ম বেগম ও মহসেনা পারভিন, সাপাহার রোড পয়েন্ট অফিসের সকল নেতৃবৃন্দ, নতুন বাস স্ট্যান্ড যুব সংসদের সকল নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।