২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:২৪:৩০ অপরাহ্ন


রাজশাহী মহানগীরতে বিপুল পরিমান ট্যাপেন্টাডলসহ মাদক কারবারি মানিক গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২২
রাজশাহী মহানগীরতে বিপুল পরিমান ট্যাপেন্টাডলসহ মাদক কারবারি মানিক গ্রেফতার রাজশাহী মহানগীরতে বিপুল পরিমান ট্যাপেন্টাডলসহ মাদক কারবারি মানিক গ্রেফতার


রাজশাহী মহানগীরতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মোঃ মানিক হোসেন(৩২) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ৩০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে সাহেব বাজার জিরো পয়েন্ট বড় মসজিদের পাশে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি: মোঃ মানিক হোসেন(৩২) মহানগরীর মতিহার থানাধিন ডাঁশমারী পূর্বপাড়া এলাকার মোঃ নূর ইসলামের ছেলে। 

সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, সোমবার সকালে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর বোয়ালিয়া মডেল থানাধীন সাহেব বাজার বড় মসজিদের উত্তর পাশে এক ব্যক্তি নেশা জাতীয় মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৩০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি),

মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মোঃ মিজানুর রহমান সরকার ও সঙ্গীয় ফোর্স।

জিজ্ঞাসাবাদে মাদক কারবারি মানিক হোসেন জানায়, তার কাছ থেকে উদ্ধারকৃত মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে সাহেব বাজার এলাকায় অবস্থান করছিলো। উদ্ধারকৃত ট্যাপেন্টাডল ট্যাবলেটের মূল্য-৬০ হাজার টাকা।

এ ব্যপারে মানিকের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।