১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:০৮:৪৫ অপরাহ্ন


রাজশাহীতে আড়াই কোটি টাকার হেরোইনসহ র‌্যাবের জালে দুই মাদক কারবারি
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৫-০৯-২০২২
রাজশাহীতে আড়াই কোটি টাকার হেরোইনসহ র‌্যাবের জালে দুই মাদক কারবারি রাজশাহীতে আড়াই কোটি টাকার হেরোইনসহ র‌্যাবের জালে দুই মাদক কারবারি


রাজশাহীতে ২কোটি ৬০ লাখ টাকা মূল্যের হেরোইনসহ এক নারী ও পুরুষ শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, এর সদস্যরা।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকাল ৬টার দিকে রাজশাহীর গোদাগাড়ী থানাধীন মাদারপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ কেজি ৬০০ গ্রাম হেরোইন, মদ-১৫ লিটার দেশী মদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো: গোদাগাড়ী থানার মাদারপুর গ্রামের সৈইবুর রহমানের (মৃত স্বামী-খোকন) স্ত্রী মোছাঃ আরজান বেগম (৬৪) ও একই গ্রামের মৃত খোকনের ছেলে মোঃ মাহাবুর (৩৯)।

শনিবার রাত ১২টায় সিপিএসসি, র‌্যাব-৫, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।  

র‌্যাব জানায়, শনিবার (২৪ সেপ্টেম্বর) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজশাহীর গোদাগাড়ী থানাধীন মাদারপুর গ্রামে মোছাঃ আরজানের বসত বাড়ীতে হেরোইন মজুদ রেখে বিক্রয় হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে বিকাল ৬টার দিকে গোদাগাড়ী থানাধীন মাদারপুর গ্রামের মোছাঃ আরজানের বসত বাড়ীর চতুরদিক থেকে ঘেরাও করে র‌্যাব-৫, এর সদস্যরা। এ সময়  ৩জন ব্যক্তি ঘরের দরজা খুলে পালানোর চেষ্টাকালে ২জন ব্যক্তিকে ধাওয়া দিয়ে হাতে নাতে আটক করা হয়। তবে অপর ১জন মাদক কারবারি পিছনের দরজা খুলে পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে গ্রেফতারকৃতরা হেরোইন মজুদের কথা স্বীকার করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে তাদের বসত বাড়ীর ভিতরে শয়ন কক্ষে ড্রেসিং টেবিলের ড্রয়ারের ভিতরে অভিনব কায়দায় লুকানো প্লাস্টিকের ব্যাগের ভিতরে প্যাকেটজাত অবস্থায় ২কেজি ৬০০ গ্রাম হেরোইন এবং ড্রেসিং টেবিলের পিছনে লুকিয়ে রাখা ১৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়

এ ব্যপারে গ্রেফতার নারীসহ দুই শীর্ষ মাদক কারবারির বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।