১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:১১:৫৮ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে মোবাইল চোর চক্রের ৩সদস্য গ্রেফতার: ২০টি মোবাইল ও ১টি ট্যাব উদ্ধার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৯-২০২২
রাজশাহী মহানগরীতে মোবাইল চোর চক্রের ৩সদস্য গ্রেফতার: ২০টি মোবাইল ও ১টি ট্যাব উদ্ধার রাজশাহী মহানগরীতে মোবাইল চোর চক্রের ৩সদস্য গ্রেফতার: ২০টি মোবাইল ও ১টি ট্যাব উদ্ধার


রাজশাহী মহানগরীতে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ ডিবি। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের ২০টি চোরাই মোবাইল ফোন ও ১টি ট্যাব উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত চোরেরা হলো: মহানগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা এলাকার মৃত ইদ্রিসের ছেলে মোঃ নাসির (২২), নতুন বিলসিমলা মোঃ একরামুল হক বুলুর ছেলে মোঃ ইত্তাফুল হক মিজু (২৭) ও বোয়ালিয়া মডেল থানার হেতেমখাঁ এলাকার মোঃ হাইউল হকের ছেলে মোঃ শাহিনুল ইসলাম শুভ (৩০)।

শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯টায় গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর রাজপাড়া থানার আইডি বাগানপাড়া এলাকায় কতিপয় ব্যক্তি চোরাই মোবাইল ক্রয়-বিক্রয় করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে মোঃ নাসির, মোঃ ইত্তাফুল হক ও মোঃ শাহিনুল ইসলাম শুভকে গ্রেফতার করা হয়। তবে তাদের এক সঙ্গী চোর পালিয়ে যায় । এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের ২০টি চোরাই মোবাইল ফোন ও ১টি ট্যাব উদ্ধার হয়। পলাতক চোরকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। 

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ, এসআই মোঃ আশরাফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।শনিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।