২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:২০:৪৪ পূর্বাহ্ন


সার্ভিস রিভলভার দিয়ে প্রেমিককে খুন মহিলা পুলিশকর্মী
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২২
সার্ভিস রিভলভার দিয়ে প্রেমিককে খুন মহিলা পুলিশকর্মী সার্ভিস রিভলভার দিয়ে প্রেমিককে খুন মহিলা পুলিশকর্মী


সঙ্গীর প্যান্টের পকেটে কন্ডোমের রশিদ পেয়েছিলেন। এরপর একপ্রকার নিশ্চিতই হয়ে গিয়েছিলেন, প্রেমিক ঠকাচ্ছে তাঁকে। সেই সন্দেহের বশেই নিজের সার্ভিস রিভলভার দিয়ে গুলি করে প্রেমিককে হত্যা করল মহিলা পুলিশকর্মী।

ঘটনাটি ঘটেছে গত রবিবার দক্ষিণ আফ্রিকার উডল্যান্ডসে। জানা গেছে, ডারবান হারবার থানায় কর্মরত ছিল ওই মহিলা। রবিবার হঠাৎই প্রেমিকের প্যান্টের পকেট থেকে কন্ডোমের রশিদ খুঁজে পায় সে। এরপর নিশ্চিতভাবেই সে ধরে নেয়, প্রেমিক তাঁকে ঠকাচ্ছেন, নিশ্চই অন্য মহিলার সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে তাঁর। এই নিয়েই সঙ্গীর সঙ্গে তর্কাতর্কি শুরু হয় ওই মহিলা পুলিশকর্মীর। কথা কাটাকাটি বাড়তেই আচমকাই নিজের সার্ভিস রিভলভার বের করে সঙ্গীকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় ওই মহিলা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার প্রেমিকের।

ঘটনার পর নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করে ওই মহিলা পুলিশকর্মী। তাকে গ্রেফতার করা হয়। খুনে ব্যবহার হওয়া সার্ভিস রিভলভারটিও উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ওই মহিলাকে আদালতে পেশ করা হলে বিচারক ৩ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেন তাকে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

সন্দেহের বশে খুন করার ঘটনা অতীতেও একাধিকবার ঘটেছে। চলতি বছরের মে মাসে একইভাবে নিজেরই বন্ধুকে খুন করেছিল বাগদার বাসিন্দা এক ব্যক্তি। বাসুদেব ঘোষ নামে ওই ব্যক্তি সন্দেহ করেছিল, স্ত্রীর কাকলির সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে তার বন্ধুর। এরপরেই কুড়ুল দিয়ে কুপিয়ে নিজের বন্ধুকে খুন করে সে। নিজের স্ত্রীর উপরেও কুড়ুল নিয়ে চড়াও হয়েছিল সে। ঘটনায় গুরুতর আহত হলেও প্রাণে বেঁচে যান ওই ব্যক্তির স্ত্রী কাকলি ঘোষ।