২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:০০:২৭ পূর্বাহ্ন


মাথা কাটা মহিলার দেহ উদ্ধার, গ্রেফতার স্বামী!
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২২
মাথা কাটা মহিলার দেহ উদ্ধার, গ্রেফতার স্বামী! মাথা কাটা মহিলার দেহ উদ্ধার, গ্রেফতার স্বামী!


ঘরের মধ্যে অর্ধনগ্ন অবস্থায় পড়ে রয়েছে এক মহিলার দেহ, ধড় থেকে মুণ্ডু আলাদা! মালদহের হবিবপুর থানার মঙ্গলাপুরা এলাকায় ঘটেছে এমনই এক শিউরে ওঠার মতো ঘটনা । স্ত্রীকে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে। তবে কেন সে খুন করল? সে নিয়ে এখনও মুখ খোলেনি বাচ্চু টুডু নামে ওই ব্যক্তি।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সকালে বচন টুডুর বাড়ি থেকে চিৎকার শুনতে পান প্রতিবেশীরা। ছুটে গিয়ে দেখেন, বাড়ির উঠোনে পড়ে রয়েছে বাচ্চু টুডুর স্ত্রী সাবিত্রীর মুণ্ডুহীন দেহ। বাচ্চুকে আটকে রেখে পুলিশকে খবর দেন স্থানীয়রাই।

পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। তবে কীভাবে এই ঘটনা ঘটল? বুঝে উঠতে পারছেন না প্রতিবেশীরা। স্থানীয়দের অনুমান, পারিবারিক বিবাদের জেরেই বাচ্চু তার স্ত্রীকে খুন করেছে। 

জানা গেছে, বাচ্চু ভিনরাজ্যে শ্রমিকের কাজ করত। বিশ্বকর্মা পুজো উপলক্ষে বাড়ি ফিরেছিল সে। দীর্ঘদিন বিয়ে হলেও কোনও সন্তান ছিল না তাদের। সেই নিয়ে অশান্তি লেগেই থাকত। এবার বাড়ি ফিরেও সেই নিয়েই ঝামেলা হয়েছে বলে জানাচ্ছেন স্থানীয়রা। সেই থেকেই স্ত্রীকে খুন করেছে বলে ধারণা প্রতিবেশীদের। বাচ্চুকে গ্রেফতার করে হবিবপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।