২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:২৩:৫৮ পূর্বাহ্ন


নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান
চারঘাট রাজশাহী প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২২
নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান


রাজশাহী চারঘাট উপজেলার বেশ কিছু অঞ্চল নদীর তীরবর্তী হওয়ায় বর্ষা মৌসুমে প্রায়শঃ ভাঙ্গনের কবলে পড়ে নদীর তীরবর্তী মানুষ। এ বর্ষায়ও তার ব্যত্যয় ঘটেনি।

তারই ধারাবাহিকতায় রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য মানবিক সহায়তা জি.আর (চাউল) উপজেলার ইউসুফপুর ইউনিয়ন, চারঘাট পৌরসভা এবং চারঘাট ইউনিয়নের পিরোজপুর এলাকার ১০০ টি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ২০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেনের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃফকরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন চারঘাট পৌর মেয়র একরামুল হক সহ স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, রাজনৈতিক নেতাকর্মী ও সুবিধাভোগী জনসাধারণ।

এ ব্যাপারে চারঘাট উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেন বলেন, নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারগুলোর মাঝে খাদ্য সহায়তা গুরুত্বপূর্ণ অবদান রাখবে আশাকরি। প্রয়োজনে এ খাদ্য সহযোগিতা অব্যাহতি থাকবে।