২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:০৮:৩৫ পূর্বাহ্ন


জয়পুরহাটে পারিবারিক কলহের জেরে স্বামীর আত্মহত্যা , পুলিশি হেফাজতে স্ত্রী
নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২২
জয়পুরহাটে পারিবারিক কলহের জেরে স্বামীর আত্মহত্যা , পুলিশি হেফাজতে স্ত্রী


গতকাল ১৬ ই সেপ্টেম্বর শুক্রবার জয়পুরহাটে গলায় ফাঁস দিয়ে আত্যহত্যা করে এক যুবক। ঘটনাসুত্রে জানা যায়, নিহত ওই যুবক ভাদশা বড় মাঝি পাড়া এলাকার আব্দুল হামিদের ছেলে মোস্তাকিম । নিহতের পরিবারের কাছে খোজ নিয়ে জানা যায়, মোস্তাকিম ও তার স্ত্রীর রিয়ার মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর এই ধারাবাহিকতা তার স্ত্রী রিয়া তার স্বামী মুস্তাকিম কে পরিকল্পিত ভাবে হত্যা করা করেছে। নিহত মোস্তাকিমের স্ত্রী রিয়া কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। 
স্বজনরা জানান, গত ২ মাস আগে পাশের উপজেলা ধামুরহাট এলাকার মানপুর গ্রামের বাবু সরদারের মেয়ে রিয়ার সাথে মোস্তাকিমের বিয়ে হয়।  শশুর বাড়িতে রিয়া এসে পারিবারিক কোলহ করে বাবার বাড়িতে চলে যায়। এর পর গতকাল ১৬ ই সেপ্টেম্বর শুক্রবার পারিবারিক ভাবে উভয় পক্ষের সম্মতিতে বৈঠক করে রিয়ার বাড়ি থেকে মোস্তাকিমের বাড়িতে সন্ধ্যায় নিয়ে আসে। রাতে খাওয়া দাওয়ার পর মোস্তাকিম তার স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়ে। হটাৎ করে দেড় টার দিকে রিয়ার চিৎকারে শশুর শাশুরী ও প্রতিবেশিরা এসে দেখেন ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ । স্ত্রী রিয়ার ব্যবহৃত মোবাইল ফোন ঘটনার স্থল থেকে গায়েব ৷  
জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) সিরাজুল ইসলাম জানান,খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ওসি আরও জানান, মোস্তাকিমের পরিবারের সন্দেহর জেড়ে জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রীকে থানা হেফাজতে নেওয়া হয়েছে৷ জিজ্ঞাসাবাদ শেষ না হওয়া পর্যন্ত কোন কিছুই বলা সম্ভব হচ্ছে না।