১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৫৮:১৩ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে যুবতীর মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা
আকাশ সরকার
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২২
রাজশাহী মহানগরীতে যুবতীর মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা রাজশাহী মহানগরীতে যুবতীর মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা


রাজশাহী মহানগরীতে স্বামীর বাড়ি থেকে রিয়া খাতুন (২১) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় মহানগরীর বেলপুকুর থানার দক্ষিন কাজিপাড়া গ্রাম থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত  গৃহবধূ রিয়া খাতুন মহানগরীর কাটাখালি থানার চৌমহিনি গ্রামের মোঃ রজব আলীর মেয়ে।

নিহত  গৃহবধূর বাবা রজব আলী জানায়, আমার মেয়ে রিয়াকে দীর্ঘদিন ধরে জামাই মোঃ হুমায়ন শারীরিক ও মানুষিক নির্যাতন চালিয়ে আসছিলো। এরই এরবাহিকতায় শনিবার দুপুরে তাকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন। 

এদিকে, নিহত গৃহবধূ রিয়ার শ্বশুর বাড়ি গিয়ে তার স্বামী ও বাড়ির অন্যান্য সদস্যদের দেখা মেলেনি। স্থানীয়রা জানায় গৃহবধূর লাশ উদ্ধারের আগেই ভয়ে হুমায়নসহ তার বাড়ির লোকজন পালিয়েছে।

এ ব্যপারে জানতে চাইলে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, শনিবার দুপুরে জানা যায়, বেলপুকুর থানার দক্ষিন কাজিপাড়া গ্রামে রিয়া নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। এমন খবরের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ওই সময় ঘরের ভেতর থেকে দরজা আটকানো ছিলো। পরে গৃহবধূর মায়ের উপস্থিতে ঘরের পেছনের জানালা ভেঙ্গে তাকে উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে। 

এ ব্যাপারে বেলপুকুর থানায় একটি (ইউডি) অপমৃত্যুর মামলা রুজু হয়েছে। পরে গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে বিস্তারিত জানা যাবে বলেও জানান ওসি।