২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৪০:১৫ অপরাহ্ন


প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গ্রেফতার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২২
প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গ্রেফতার ফাইল ফটো


পাবনার সাঁথিয়ায় প্রতিবন্ধী (১১) শিশু ধর্ষণের ঘটনায় ৩ ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তের নাম আনোয়ার মোল্লা  (৪০)। 

বৃহস্পতিবার (১৫ সেপ্টম্বর) সন্ধ্যায় উপজেলার করমজা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পুন্ডুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আনোয়ার মোল্লা ওই গ্রামের জলিল মোল্লার ছেলে। 

গ্রামবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার আগে প্রতিবন্ধী শিশুকে পরিবারের লোকজন বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে রাত হয়ে গেলে এলাকার মসজিদের মাইকে প্রতিবন্ধী নিখোঁজের সন্ধান করা হয়। একপর্যায়ে আনোয়ারের বাড়ির পেছন থেকে গুরুতর অবস্থায় প্রতিবেশীরা শিশুটিকে উদ্ধার করে।

এসময় ওই শিশু তার বাবাকে ইশারায় পরনের কাপড় ও অন্য বিষয়ে জানালে তারা বুঝতে পারেন তাকে ধর্ষণ করা হয়েছে। ঘটনাটি গ্রামে জানাজানি হলে অভিযুক্ত গাঁ ঢাকা দেন। ওই রাতেই আনোয়ারকে গ্রেফতার করে পুলিশ। 

শিশুর পরিবারের দাবি, সন্ধ্যার দিকে আনোয়ার বাড়ি ফেরার পথে শিশুটিকে ওড়না দিয়ে মুখ চেপে তার ঘরের পেছনে নিয়ে ধর্ষণ করে। 

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, ‘এঘটনায় শিশুর বাবা বাদী হয়ে রাতেই একটি অভিযোগ করেন। অভিযোগের পরই অভিযান চালিয়ে আনোয়ারকে গ্রেফতার করা হয়েছে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামিকে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।’