২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:১১:৫৭ অপরাহ্ন


সাপাহারে শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত
হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২২
সাপাহারে শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত সাপাহারে শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত


সারাদেশের ২১ লক্ষ শিক্ষার্থীর ন্যায় নওগাঁর সাপাহারে শান্তিপূর্ণ পরিবেশে কাঙ্খিত এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) উপজেলার ৪টি পরীক্ষা কেন্দ্রে একযোগে এসএসসি, দাখিল ও ভোকেশনাল বাংলা প্রথম পত্র পরীক্ষা অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুল কবীর'র মাধ্যমে জানা গেছে, এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় সাপাহার উপজেলায় মোট পরীক্ষার্থী সংখ্যা ২ হাজার ৩শ ৪৪ জন। তবে প্রথম দিনের পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৫ জন পরীক্ষার্থী।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ও  (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন এর সার্বিক ব্যবস্থাপনায় অবাধ, সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা চলাকালীন সময়ে উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, সরফতুল্লা মাদরাসা ও ভ্যানু কেন্দ্র সাপাহার ডাঙ্গাপাড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও  (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন ও নওগাঁ জেলা সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবরিনা আক্তার।