২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৪৪:১৬ অপরাহ্ন


কাঁটাখালি পৌর আ.লীগ সভাপতির কার্যালয়ে : ছাত্রলীগ নেতার হাতে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ
আরিফুল রুবেল,স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২২
কাঁটাখালি পৌর আ.লীগ সভাপতির কার্যালয়ে :  ছাত্রলীগ নেতার হাতে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ কাঁটাখালি পৌর আ.লীগ সভাপতির কার্যালয়ে : ছাত্রলীগ নেতার হাতে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ


রাজশাহীর পবার কাঁটাখালি পৌর আওয়ামী লীগ সভাপতির কার্যালয় মাদক বিক্রি ও সেবনের আখড়ায় পরিনত হয়েছে। সাম্প্রতিক একটি ভিডিও কে কেন্দ্র করে রাজশাহী জেলা ছাত্রলীগের সম্পাদক জাকির হোসেন অমির হাতে কাঁটাখালি পৌর আওয়ামী লীগের সভাপতির কার্যালয়ে মাদক সেবনের অভিযোগ উঠেছে। আ.লীগ কার্যালয়ে মাদক আসলো কোথা থেকে? না অন্য কোন পানীয় সেবন করেছে ছাত্রলীগ নেতা? তাহলে পবা উপজেলার পৌর আওয়ামী লীগের সভাপতির কার্যালয় কি মাদক সেবনের আখড়া? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে খোদ রাজশাহীর আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝেও।

সত্যেই যদি ছাত্রলীগ নেতা মাদক সেবন করে থাকে। তাহলে সেই মাদক কোথা থেকে আ.লীগ কার্যালয়ে আসছে তা তদন্ত করে দেখা হোক বলে দাবি একাধিক জেলা ছাত্রলীগ নেতাকর্মীদের। তবে তার কার্যালয়ে বসে মাদক সেবনতো দূরের কথা পান বিড়ি খাওয়ার সুযোগ নেই বলে দাবী করেন কাঁটাখালি পৌর আওয়ামী লীগ সভাপতি আবু সামা।

কাঁটাখালি পৌর আওয়ামী লীগ সভাপতি আবু সামা বলেন, আমার কার্যালয়ে মাদক তো দূরের কথা, পান-বিড়ি খাওয়ার সুযোগ নেই। ছাত্রলীগ নেতা সেখানে বসে মাদক সেবন করবে এটা অসম্ভব। তিনি আরো বলেন, কেউ চক্রান্ত করে ভিডিও করে এমন অপপ্রচার করছে। সেই সাথে আমার সুনাম ক্ষুন্ন করছে বলে দাবি করেন তিনি। 

১৪ সেপ্টেম্বর বুধবার একটি বেসরকারি একটি চ্যানেলে কাঁটাখালি পৌর আ.লীগের কার্যালয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন অমির মাদক সেবন করছে বলে সংবাদ প্রচার হয়। এ নিয়ে রাজশাহীতে চলছে ব্যাপক সমালোচনা।

স্থানীয় একাধিক আওয়ামী লীগ নেতারা জানান, কাঁটাখালী পৌর আওয়ামী লীগ সভাপতি আবু সামার কার্যালয়ে জেলা ছাত্রলীগের সম্পাদক যদি মাদক সেবন করে থাকে। তাহলে সেই কার্যালয় কি মাদক সেবনের আখড়া। কি ভাবে সেখানে মাদক ছাত্রলীগ নেতার হাতে এসেছে তা তদন্ত করে দেখা উচিৎ। আর যদি ছাত্রলীগ নেতা মাদক সেবন করে থাকে তাহলে মাদক ব্যবসার সাথে আওয়ামী লীগ নেতা ও তার কর্মীরা জড়িতো কি না তা দেখা উচিৎ। আর মাদক সেবন না অন্য কিছু সেবন করেছে কার্যালয়ে বসে সেটাও তদন্ত করে দেখা দরকার। তদন্ত না করে যদি মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হোক। 

এ বিয়ষ রাজশাহী জেলা ছাত্রলীগ সম্পাদক জাকির হোসেন অমি জানান, কাঁটাখালী পৌর আওয়ামী লীগের সভাপতি আবু সামার কার্যালয়ে গিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে সংগঠন নিয়ে কথা বলছিলাম। সেখানে স্পিট এনে খেতে দিয়ে আপ্যায়ন করা হয়। সেখানে কোন মাদক সেবন করিনি বলে দাবি করেন তিনি। তিনি আরো বলেন, সেই সময় কেউ প্রতিহিংসা মূলক ভিডিও করে মাদক সেবন করছি বলে গণমাধ্যম কর্মীদের দিয়ে মিথ্যা সংবাদ প্রচার করেছে। এটি রাজনৈতিক প্রতিহিংসা মূলক আমাকে ফাঁসাতে এমন নাটক করা হয়েছে বলে দাবি করেন ওই ছাত্রলীগ নেতা অমি।