২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:২৯:৪৯ অপরাহ্ন


সিংড়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল আইডি কার্ড ও সনদ বিতরণ
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৩-০৯-২০২২
সিংড়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল আইডি কার্ড ও সনদ বিতরণ সিংড়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল আইডি কার্ড ও সনদ বিতরণ


নাটোরের সিংড়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার ৯৯ জন জীবিত বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল আইডি কার্ড ও সনদ  এবং  ৬১ জন মৃত বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টম্বর) বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসার এস এম সামিরুল ইসলামের সভাপতিত্বে এসব বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আল ইমরান, উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ মোঃ সেলিম রেজা, উপজেণা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন প্রমূখ।

এছাড়া অনুষ্ঠানে জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২২ উপলক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে ৬২ জন শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরন সহ  কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ৭০ জন ক্ষুদ্র ও প্রান্তীক কৃষকদের মাঝে মাসকালাই বীজ ও সার বিতরন করেন প্রতিমন্ত্রী পলক।