১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৮:১০:২২ অপরাহ্ন


রাজশাহী শিক্ষাবোর্ড কলেজে পুরস্কার বিতরণ এবং সততা স্টোর ও অ্যাপস উদ্বোধন
আবু হেনা :
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২২
রাজশাহী শিক্ষাবোর্ড কলেজে পুরস্কার বিতরণ এবং সততা স্টোর ও অ্যাপস উদ্বোধন রাজশাহী শিক্ষাবোর্ড কলেজে পুরস্কার বিতরণ এবং সততা স্টোর ও অ্যাপস উদ্বোধন


জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান এর শততম জন্মদিবস উপলক্ষে রাজশাহী শিক্ষাবোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজে আয়োজিত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং সততা স্টোর ও প্রতিষ্ঠানের অ্যাপস এর উদ্বোধন করা হয়েছে। 

রোববার দুপুরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, বিশিষ্ট সমাজসেবী ও নারী নেত্রী মেয়র পত্নী শাহীন আকতার রেনী। অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাহীন আকতার রেনী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্যকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বছরের প্রথম দিনই সারাদেশে শিক্ষার্থী পাচ্ছে নতুন বই। বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। নারীদের সকল অধিকার নিশ্চিত হয়েছে। সব কিছুই সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

রাজশাহী শিক্ষাবোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. মোঃ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী শিক্ষাবোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর তাইফুর রহমান। স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানটির প্রভাষক মেহের সরদার। অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।