২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২৩:২৪ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে দুই অটোরিক্সা ছিনতাইকারী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১০-০৯-২০২২
রাজশাহী মহানগরীতে দুই অটোরিক্সা ছিনতাইকারী গ্রেফতার


রাজশাহী মহানগরীতে অটোরিক্সা ছিনতাই করার সময় হাতে নাতে দুই ছিনতাইকারীকে স্থানীয়দের সহযোগীতায় আটক করেছে মহানগরীর চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো: মোঃ হাবিবুর রহমান (২০) ও মোঃ রেহোমান শুভ (২০)। হাবিবুর চন্দ্রিমা থানার মেহেরচন্ডী কড়ইতলা এলাকার মোঃ বাহাজ ব্যাপারীর ছেলে এবং অপর ছিনতাইাকারী রেহোমান শুভ বোয়ালিয়া থানার সপুরা বটতলা শুকনা দীঘি এলকার মোঃ আব্দুর রহিমের ছেলে।

শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মখপাত্র উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম।

তিনি জানান, রাজশাহী মহানগরীর মোছাঃ মৌসুমি খাতুনের ব্যাটারি চালিত অটোরিক্সা মোঃ জনি ভাড়ায় চালাতো। 

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর), সন্ধ্যা সাড়ে ৭টায় তেরখাদিয়া স্টেডিয়ামের পাশে থেকে চার ছিনতাইকারী যাত্রীবেশে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যাওয়ার কথা বলে জনির অটোরিক্সায় উঠে। রাত সোয়া ৮টায় অটোরিক্সাটি চন্দ্রিমা আবাসিক এলাকার প্যারামাউন্ট স্কুল এন্ড কলেজের সামনে পৌঁছালে রিক্সাচালক শুভ চালক জনিকে জাপটে ধরে আর হাবিবুর হাতুড়ী দিয়ে জনির মাথায় আঘাত করে অটোরিক্সার চাবি কেড়ে নেয়। ওই সময় আরো দুই ছিনতাইকারী জনিকে এলোপাথারিভাবে মারপিট করতে থাকে। মাথায় হাতুড়ির আঘাত পেয়ে জনি রিক্সা থেকে রাস্তায় পড়ে চিৎকার করতে থাকে। তার চিৎকারে স্থানীয় জনতা ও পাশেই টহল ডিউটিরত তালাইমারী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই এটিএম আশেকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে হাবিবুর ও শুভকে গ্রেফতার করে। একই সময় অটোরিক্সাটি উদ্ধার করে। তবে তাদের সাথে থাকা অপর দুই ছিনতাইকারী কৌশলে পালিয়ে যায়। পলাতক ছিনতাইকারী দু’জনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।