২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:১৫:০৬ অপরাহ্ন


শরীরের সর্বস্ব দেখাতে গিয়ে নেটদুনিয়ায় চরম ট্রোলড সেক্সি হট ডিভারা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২২
শরীরের সর্বস্ব দেখাতে গিয়ে নেটদুনিয়ায় চরম ট্রোলড সেক্সি হট ডিভারা ফাইল ফটো


রেড কার্পেট থেকে স্টেজ শো একাধিকবার পোশাকের কারণে ট্রোলের মুখ পড়েছেন বলি অভিনত্রীরা। শরীরী প্রদর্শনে কে কার থেকে এগিয়ে যাবে এই খেলাতেই মেতেছেন প্রথম সারির অভিনেত্রীরা।  কখনও বক্ষ বিভাজিকা আবার কখনও নিতম্ব, শরীরী প্রদর্শন করতে গিয়ে  শরীরের ব্যক্তিগত মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে ভাইরাল হয়েছে নিমেষে। বিভিন্ন ইভেন্ট, স্টেজ শো-তে হামেশাই এই ধরনের ঘটনা সকলের চোখে পড়ে। অশ্লীল পোশাক জন্যা নিন্দার মুখে পড়েছিলেন বি-টাউনের সেক্সি হট ডিভারা।

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। ফ্যাশন আইকন মালাইকা আরেরা খোলা বক্ষের সাহসী পোশাক পরে একাধিকবার ট্রোলের মুখে পড়েছেন মালাইকা।

তালিকায় রয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য তার জনপ্রিয়তাও তুঙ্গে। সাদা রঙের কাট আউট কোমর এবং উন্মুক্ত বক্ষের নেকলাইনে তিনি লাইমলাইটে চলে এসেছিলেন। পোশাকের ফাঁক দিয়ে  তার বক্ষযুগল দেখা যায়। যা প্রকাশ্যে আসা মাত্রই ট্রোলের শিকার হয়েছিলেন।

ফোটোশ্যুট থেকে ফ্যাশন, ফিগার থেকে কেরিয়ার সবেতেই শিরোনামে থাকেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন।  বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ফোটোশ্যুট থেকে ফ্যাশন, ফিগার থেকে কেরিয়ার সবেতেই শিরোনামে থাকেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন।  দীপিকা পাড়ুকোন সিনেমার প্রিমিয়ারে গভীর নেকলাইন এবং লো কাট ব্যাক গাউন পরেছিলেন। যা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের নজর কেড়েছেন।

জ্যাকলিন মানেই শরীরী উন্মাদনা, জ্যাকলিন মানেই উষ্ণতার ছোঁয়া, আবার জ্যাকলিন মানেই আবেদন পূর্ণ সাড়া জাগানো মোহময়ী ভঙ্গী। আর যারা আবেদনে সাড়া না দিয়ে থাকবে এমন সাধ্য কার আছে। শ্রীলঙ্কার সুন্দরীর রূপের জাঁদুতে ঘায়েল হয়েছে তাবড় তাবড় পুরুষরা। কিক অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সিলভার গাউন পরেছিলেন। কিন্তু অতিরিক্ত উন্মুক্ত  ক্লিভেজে পুরো স্তন যেন বেরিয়ে আসছিল জ্যকলিনের। তা প্রকাশ্যে আসতেই ট্রোলের শিকার হন জ্যাকলিন।

বলি অভিনেত্রী কাজলকে নিয়ে খুব একটা কন্ট্রোভার্সি শোনা যায় না। বরিং গসিপ থেকে নিজেকে আড়াল করতেই বেশি পছন্দ করেন কাজল। বলিউডের প্রথমসারির অভিনেত্রী অজয় দেবগণকে বিয়ে করে চুটিয়ে সংসারও করছেন । বলিউডের সেরা দম্পতি ও জুটির  তকমা রয়েছে তাদের। তবে বলি অভিনেত্রী কাজল একটি অ্যাওয়ার্ড শো -তে এস বিতর্কের মুখে পড়েছিলেন। ক্লিভেজ দেখাতে গিয়েই এতটাই বেশি ওপেন হয়েছিল যে তার সুডৌল স্তন যেন ঠিকরে বেরোচ্ছিলে পোশাকের উপর দিয়ে।

প্রিয়ঙ্কা চোপড়া। অনেক পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন। বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। শরীর নিয়ে কাটাছেড়া থেকে সাহসী পোশাকে সাবলীল বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। শরীর এবং পোশাক নিয়ে কাটাছেড়া করতে বেশ সিদ্ধহস্ত প্রিয়ঙ্কা।  প্রচার ইভেন্ট তো রয়েইছে এর পাশাপাশি সিনেমার প্রিমিয়ারের জন্য তিনি মিয়ামিতে ছিলেন। প্রিয়ঙ্কা চোপড়ার  বিকিনি লুক দেখে চোখ কপালে উঠেছিল নেটিজেনদের। সাদা ও সবুজ রঙের বিকিনিতে নিঁখুত সেক্সি লাগছিল প্রিয়ঙ্কা চোপড়াকে।

বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। অভিনয়ে জমাতে না পারলেও দিশাকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা।  দিশা পাটানি বুক চেরা  কালো পোশাকে নেটিজেনদের নজরে কেড়েছিলেন। তার স্তনের দিকে তাকানো একজনের ছবিও ভাইরাল হয়েছে।

শরীরী উষ্ণতা যেন ঠিকরে বেরোচ্ছে, বোল্ড ছবির জন্য সবসময়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন করিশ্মা শাহ । সাহসী ফোটোশুট করা অভিনেত্রী করিশ্মা শাহ ব্যাকলেসে লাল পোশাকে সমালোচনার মুখে পড়েছিলেন।

একের পর এক ছবি পোস্ট করে লাইমলাইটের শীর্ষে সবর্দাই থাকেন  বলিউডের ড্রামাকুইন।  বলি অভিনেত্রীদের মতোই বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বির্তকের কেন্দ্রবিন্দুতে থাকেন রাখি সাওয়ান্ত । কালো রঙের বুক চেরা পোশাকে প্রধানমন্ত্রীর ছবি ছাপানো পোশাক পরেই শিরোনামে উঠে এসেছিলেন রাখি।